ঢাকা,  সোমবার
১৩ মে ২০২৪

The Daily Messenger

ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ সেশনের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩৬, ২৮ এপ্রিল ২০২৪

ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ সেশনের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

ছবি: সৌজন্য

ডিপিএস এসটিএস সিনিয়র স্কুল অডিটোরিয়ামে আয়োজিত হয়েছে ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ক্লাস অব ২০২৪-এর গ্র্যাজুয়েশন অনুষ্ঠান। রোববার (২৮ এপ্রিল) আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে স্কুলটি থেকে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে মোট ১১৪ জন শিক্ষার্থী গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন।

ক্লাস অব ২০২৪-এর জন্য স্মরণীয় এই আয়োজনে উপস্থিত ছিলেন ডিপিএস এসটিএস স্কুল ঢাকার প্রিন্সিপাল . শিবানন্দ সিএস, ভাইস প্রিন্সিপাল তারানা মজিদ আহমেদ, হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাডমিশনস নবমিতা মমতাজ, হেড অব আপার-সেকেন্ডারি সেকশন (-১২ গ্রেড) শেগুফতা হাসান খান, ডিন অব অ্যাকাডেমিকস ফর দ্য আপার-সেকেন্ডারি সেকশন সঙ্গীতা ডিডওয়ানিয়া টংক, হেড অব লোয়ার-সেকেন্ডারি (- গ্রেড) জেসমিন সুলতানা, ডিন অব অ্যাকাডেমিকস ফর দ্য লোয়ার সেকেন্ডারি ইলহাম আদনান আলম, হেড অব দ্য বিজনেস স্টাডিজ ডিপার্টমেন্ট গ্রেড-১২ কোঅর্ডিনেটর আফরিন খান, -১২ গ্রেডের সকল শিক্ষকসহ ডিপিএস এসটিএস সিনিয়র স্কুল অ্যাডমিন টিমের সদস্য এবং এসটিএস গ্রুপের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

সূরা তেলাওয়াত জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হওয়া আয়োজনটিতে শুরুতেই স্বাগত বক্তব্য দেন স্কুলের ভাইস প্রিন্সিপাল। এরপর, প্রিন্সিপাল ভাইস প্রিন্সিপাল সকল গ্র্যাজুয়েট শিক্ষার্থীর হাতে সনদ তুলে দেন। পরে, শিক্ষকদের সাথে সেকশন-ভিত্তিক গ্রুপ ছবি তোলা হয়। এর পাশাপাশি, সাংস্কৃতিক উপস্থাপনা ব্যাচের ভিডিও প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এরপর ১২ বছর একসাথে কাটানো নিয়ে স্কুল সহপাঠীদের উৎসর্গ করে আবেগময় স্মৃতিচারণ করেন ক্লাস অব ২০২৪-এর ডিপিএস এসটিএস ভ্যালিডিক্টোরিয়ান আফনান হায়দার।

বিষয়ে ডিপিএস এসটিএস স্কুল ঢাকার প্রিন্সিপাল . শিবানন্দ সিএস বলেন, একজন শিক্ষার্থীর জন্য গ্র্যাজুয়েশন ডে অত্যন্ত স্মরণীয় মুহূর্ত, যেখানে তারা একটি যাত্রা শেষ করে কঠোর পরিশ্রম অর্জনের মধ্য দিয়ে আরেকটি যাত্রার জন্য প্রস্তুতি নেয়। তরুণ এই গ্র্যাজুয়েটরা শিক্ষা জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করছে। তারা তাদের প্রচেষ্টার মাধ্যমে যেখানেই থাকুক না কেন জীবনে এগিয়ে যাওয়া অব্যাহত রাখবে বলে আশাবাদী আমরা।

মেসেঞ্জার/হাওলাদার

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700