ঢাকা,  সোমবার
১৩ মে ২০২৪

The Daily Messenger

প্রেসিডেন্সী ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিং অনুষদের “আ্যলামনাই রিকানেক্ট” অনুষ্ঠিত

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২০:৩৬, ২৮ এপ্রিল ২০২৪

আপডেট: ২০:৪৮, ২৮ এপ্রিল ২০২৪

প্রেসিডেন্সী ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিং অনুষদের “আ্যলামনাই রিকানেক্ট” অনুষ্ঠিত

ছবি : সৌজন্য

প্রেসিডেন্সী ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাফেয়ার্স এর উদ্যোগে গত শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ইউনিভার্সিটির অডিটোরিয়ামে স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের জন্য “আ্যলামনাই রিকানেক্ট” শিরোনামে একটি পুনর্মিলনের আয়োজন করা হয়। 

উক্ত অনুষ্ঠানে স্কুল অব সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর শতাধিক প্রাক্তন ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। বিকেল থেকেই প্রাক্তন ছাত্র-ছাত্রীরা ইউনিভার্সিটির প্রাঙ্গণে আসা শুরু করে। ইউনিভার্সিটির টিএসসি-তে আয়োজন করা হয় “কফি আড্ডার”। বেলা গড়ানোর সাথে সাথে জমে উঠে এই কফি আড্ডা। পুরোনো বন্ধুদের কাছে পেয়ে অনেকেই আবেগ-আপ্লুত হয়ে উঠেন। সাথে সাথে চলে পরস্পরের কুশল বিনিময়। এই আড্ডা চলে রাত ৭টা ৩০মিনিট পর্যন্ত। 

তারপর শুরু হয় “আ্যলামনাই রিকানেক্ট” এর মূল অনুষ্ঠান ‘আলোচনা অনুষ্ঠান’। প্রেসিডেন্সী ইউনিভার্সিটির অ্যালামনাই এসোসিয়েশন গঠন ও ইউনিভার্সিটির উন্নতিকল্পে অ্যালামনাইরা কিভাবে ভূমিকা রাখতে পারে এ বিষয়ে অনেকেই বক্তব্য উপস্থাপন করেন। এ আলোচনা অনুষ্ঠান শেষ হয় রাত ৯টা ৩০ মিনিটে। 

অবশেষে অ্যালামনাইদের সম্মানে আয়োজিত ডিনার পার্টির মধ্য দিয়ে “আ্যলামনাই রিকানেক্ট” অনুষ্ঠানটির পরিসমাপ্তি ঘটে। 

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেসিডেন্সী ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আব্দুল মান্নান চৌধুরী, স্কুল অব ইঞ্জিনিয়ারিং এর ডিন প্রফেসর ড. মোঃ হাকিকুর রহমান, বিভিন্ন বিভাগের প্রধানগন ও কর্মকর্তাবৃন্দ।

মেসেঞ্জার/সজিব

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770