ঢাকা,  সোমবার
১৩ মে ২০২৪

The Daily Messenger

ফ্ল্যাট থেকে অভিনেত্রীর মরদেহ উদ্ধার, হোয়াটসঅ্যাপে রহস্যজনক পোস্ট

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২১:০৬, ২৮ এপ্রিল ২০২৪

ফ্ল্যাট থেকে অভিনেত্রীর মরদেহ উদ্ধার, হোয়াটসঅ্যাপে রহস্যজনক পোস্ট

ছবি : সংগৃহীত

বিহারের ভাগলপুরের ফ্ল্যাট থেকে ভোজপুরি অভিনেত্রী অমৃতা পাণ্ডের মরদেহ উদ্ধার করা হয়েছে। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গতকাল শনিবার (২৭ এপ্রিল) নিজের ফ্ল্যাট থেকে অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, সিলিং ফ্যানের সঙ্গে শাড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন অমৃতা পাণ্ডে। অবশ্য তাঁর ফ্ল্যাট থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। পুলিশ এরই মধ্যে এ নিয়ে তদন্ত শুরু করেছে।

সুইসাইড নোট না পাওয়া গেলেও মৃত্যুর কয়েক ঘণ্টা আগে অমৃতা হোয়াটসঅ্যাপে একটি রহস্যজনক পোস্ট দিয়ে যান। পোস্টের বিষয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অমৃতা তাঁর সেই পোস্টে লিখেছেন, ‘ওর জীবন দুই নৌকায় পা দিয়ে চলছিল। আমি আমার জীবনের নৌকা ডুবিয়ে ওর সফর সহজ করে দিয়ে গেলাম।’

পুলিশের জানিয়েছে, অমৃতা তাঁর প্রযোজক ও পরিচালক স্বামী চন্দ্রমণির সঙ্গে মুম্বাইতে থাকতেন। সম্প্রতি ছোট বোনের বিয়েতে বিহারের ভাগলপুর আসেন। ভাগলপুরে যাওয়ার পর ঠিক করেন, সেখানেই থেকে যাবেন। গতকাল শনিবার অনেক রাত পর্যন্ত তিনি জেগে থাকেন এবং হোয়াটসঅ্যাপে একটি রহস্যজনক পোস্ট লেখেন। এর কয়েক ঘণ্টা পরই তাঁকে মৃত অবস্থায় ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়। তাঁর কক্ষের দরজা খোলাই ছিল।

অভিনেত্রীর আত্মীয়রা জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই অবসাদে ভুগছিলেন অমৃতা। স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিল না। মানসিকভাবে বিক্ষিপ্ত হয়ে পড়েছিলেন। এর জন্য চিকিৎসাও চলছিল। সম্প্রতি তাঁর বাবা মারা গেছেন। মা–ই ছিলেন একমাত্র অভিভাবক।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, ২০২২ সালে ছত্তিশগড়ের বিলাসপুরের বাসিন্দা চন্দ্রমণি ঝাংড়ের সঙ্গে অমৃতার বিয়ে হয়। বিয়ের পর দুজনেই মুম্বাইয়ে থাকতেন। গত ১২ এপ্রিল বোন বীণা পাণ্ডের বিয়েতে ভাগলপুর আসেন। ১৮ এপ্রিল বিয়ে অনুষ্ঠানের পর ভাগলপুরেই থেকে যান। তবে স্বামী মুম্বাই ফিরে যান।

অমৃতা পাণ্ডে সুপরিচিত ভোজপুরি অভিনেতা খেসারি লাল যাদবের সঙ্গে ‘দিওয়ানাপান’ ছবিতে কাজ করেছেন।

মেসেঞ্জার/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700