ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

মার্চে বিচ্ছেদ হয়েছে আলোচিত জুটি আদিত্য-অনন্যার

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৮:৩০, ৬ মে ২০২৪

মার্চে বিচ্ছেদ হয়েছে আলোচিত জুটি আদিত্য-অনন্যার

ছবি : সংগৃহীত

বলিউডের সম্পর্ক ভাঙা গড়ার খেলায় নাম লেখালেন আদিত্য-অনন্যাজুটি। সম্প্রতি সবার জনপ্রিয় জুটি আদিত্য-অনন্যা জানালেন তাদের বিচ্ছেদের খবর।

মণীশ মালহোত্রার ফ্যাশন শো-তে নজর কাড়ার পর থেকেই বলিউডের একাধিক পার্টিতে এই দুজনের ঘনিষ্ঠতা সবার নজর পড়ে। প্রকাশ্যে প্রেম নিয়ে মুখ না খুললেও বহুবার বিদেশে একসঙ্গে ছুটি কাটিয়েছেন আদিত্য-অনন্যা।

সম্পর্ক ভাঙনের বিষয়টি নেটিজেনরা আঁচ করেছিলেন যখন অভিনেত্রী ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছিলেন। সেই অনুমানই সত্যি হতে চলেছে। মুম্বাই টাইমসকে অভিনেত্রীর এক বন্ধু জানিয়েছেন, ‘প্রায় এক মাস আগে, মার্চে ওদের বিচ্ছেদ হয়েছে। সবকিছুই ঠিকঠাক চলছিল, ওদের প্রেমভাঙার খবরটা আমাদের সবার কাছেই খুব শকিং।

প্রেমের জটিলতা নিয়ে হাতে লেখা একটি নোট গত মাসে শেয়ার করেছিলেন অনন্যা। তাতে লেখা ছিল, সে যদি তোমার হয় তাহলে অবশ্যই ফিরে আসবে। সবই শুধু তোমাকে শিক্ষা দেয়ার জন্য। যদি আপনি সেটি গ্রহণ না করেন, তবে আপনি তাকে দূরে পাঠিয়ে দিতে পারেন, যদি এটি আপনার হয় তবে ফিরে আসবে। যদিও আপনি বিশ্বাস করতে পারেন যে এটি আসলে আপনার - কারণ এটি আপনার জন্য তৈরি করা। কখনও যদি আপনার মনে হয়, এত সুন্দর জিনিস আপনার হতেই পারে না, তাহলেও এটি কখনোই আপনার অংশ নয়। এটি আপনার আত্মার সঙ্গে কখনও সংযুক্ত ছিল না।

জানা গেছে পরস্পরের প্রতি কোনও অভিমান নেই তাদের। বিষয়টি কাটিয়ে ওঠার চেষ্টা করছেন অনন্যা। পৌষের সঙ্গে সময় কাটাচ্ছে। আর আদিত্যও নিজের মতো করে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করছে।

মেসেঞ্জার/মুমু

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768