ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

ভোট বর্জনে লিফলেট নিয়ে মাঠে নামল বিএনপি

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ২১:৫৭, ২৫ এপ্রিল ২০২৪

ভোট বর্জনে লিফলেট নিয়ে মাঠে নামল বিএনপি

ছবি : ডেইলি মেসেঞ্জার

আসন্ন উপজেলা নির্বাচন বর্জনের আনুষ্ঠানিক সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। সেইসঙ্গে জনসাধারণকেও নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেছে বিএনপি। নরসিংদীর সদর উপজেলা থেকে ঢাকা বিভাগের লিফলেট কার্যক্রম শুরু হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে নরসিংদী জেলা বিএনপি অফিসে জেলার কর্মীসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম আজাদ।

এসময় তিনি বলেন, বর্তমান ভোটচোর, ক্ষমতা জবরদখলকারী ও ফ্যাসিস্ট সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না। কারণ গত ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনেও দেশের শতকরা ৯৫ ভাগ মানুষ আওয়ামী লীগকে বয়কট করেছে। সেই কারণে এবার উপজেলা নির্বাচনে দলীয় প্রতীকে নির্বাচন করছে না সরকার। তবে যত কৌশলই অবলম্বন করুক না কেনো আওয়ামী লীগকে জনগণ লাল কার্ড দেখাবে।

তিনি আরও বলেন, আমরা দেশের জনগণকে বলবো- আসুন আপনারা নিজেদের অধিকার আদায় এবং অবৈধ সরকারকে প্রতিরোধের অংশ হিসেবে এবারের উপজেলা নির্বাচনে ভোটপ্রদানে বিরত থাকওন এবং অন্যদেরও উৎসাহিত করুন।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো, বিশেষ বক্তা সহ সাংগঠনিক সম্পাদক কাজী সাইয়্যেদুল আলম বাবুল। সভায় সভাপতিত্ব করেন সাবেক এমপি ও নরসিংদী জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সরদার সাখাওয়াত হোসেন বকুল এবং সঞ্চালনা করেন জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী। কর্মীসভা শেষে নেতৃবৃন্দ লিফলেট বিতরণ করেন।

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700