ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

সরকারের চুরি, মহাদুর্নীতি, লুটপাটের কারণে দেশের অবস্থা করুণ: রিজভী

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৪:৫৯, ২ মে ২০২৪

আপডেট: ১৫:০৭, ২ মে ২০২৪

সরকারের চুরি, মহাদুর্নীতি, লুটপাটের কারণে দেশের অবস্থা করুণ: রিজভী

ছবি : সংগৃহীত

সরকারের চুরি, মহাদুর্নীতি, লুটপাটের কারণে দেশের অবস্থা করুণ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (২ মে) রাজধানীর বাড্ডায় সাধারণ মানুষের মাঝে বিএনপির পক্ষ থেকে খাবার পানি ও স্যালাইন বিতরণ কর্মসূচিতে অংশ নেন তিনি।

তিনি বলেন, বিএনপি নয়, পতনের ভয়ে আওয়ামী লীগ নেতাকর্মীরা বিদেশে আশ্রয় খোঁজার চেষ্টা করছে।

রিজভী বলেন, তীব্র তাপপ্রবাহে সাধারণ মানুষের কষ্ট লাঘবে সরকারের পক্ষ থেকে কোনো উদ্যোগ নেয়া হয়নি। খেটে খাওয়া মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে। উত্তরাঞ্চলে সেচের পানি মিলছে না, কৃষকদের বাঁচানোর কোনো উদ্যোগ নেই।

রিজভী বলেন, বিএনপি জনগণের অধিকার রক্ষায় রাজপথে আন্দোলন করছে। ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনের মতো উপজেলা নির্বাচন বর্জন করেছে বিএনপি। দলীয় সিদ্ধান্তের বাইরে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হচ্ছে। কারচুপির নির্বাচনে বিএনপি অংশ নেবে না।

আওয়ামী লীগ সাধারণ ওবায়দুল কাদের শ্রাবণের বৃষ্টিধারার মতো অনর্গল মিথ্যাচার করে যাচ্ছেন মন্তব্য করে বিএনপির রিজভী বলেন, বিএনপি নয়, আওয়ামী লীগের নেতারা দেশ ছেড়ে বিদেশে পাড়ি দিচ্ছেন। আওয়ামী লীগের লোকজন ব্যাংক লুট করে বিদেশে পাচার করছে, বিএনপির ব্যবসাপ্রতিষ্ঠান দখল করছে।

তিনি আরও বলেন, যে কোনো সময় সরকারের পতন হতে পারে, এ ভয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিদেশে আশ্রয় খোঁজার চেষ্টা করছে। পরিবারের সদস্যদের বিদেশে পাঠিয়ে দিচ্ছে।

মেসেঞ্জার/ফামিমা

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770