ঢাকা,  রোববার
১২ মে ২০২৪

The Daily Messenger

হায়দ্রাবাদের বিপক্ষে ব্যাটিংয়ে মুস্তাফিজের চেন্নাই

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ১৯:৫৫, ২৮ এপ্রিল ২০২৪

হায়দ্রাবাদের বিপক্ষে ব্যাটিংয়ে মুস্তাফিজের চেন্নাই

ছবি : সংগৃহীত

গুজরাট টাইটান্সের বিপক্ষে এই পিচেই দারুণ বোলিং করেছিলেন মুস্তাফিজুর রহমান। চেন্নাইয়ের এম চিদাম্বরামে আজ আরও একবার নিজের বোলিং ঝলক দেখানোর সুযোগ পাচ্ছেন বাংলাদেশের এই পেসার।

তুলনামূলক ধীরগতির এই মাঠে ফিজের পারফরম্যান্স এবারের আসরে চোখে পড়ার মতোই। সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচেও একাদশে নিজের জায়গা ধরে রেখেছেন ফিজ।

টসে জিতে এদিন আগে বল করার সিদ্ধান্ত নিয়েছেন হায়দ্রাবাদের অধিনায়ক প্যাট কামিন্স। রানতাড়ার ক্ষেত্রে তাই বেশ বড় পরীক্ষা অপেক্ষা করছে ফিজের জন্য। গত ম্যাচের একাদশ নিয়েই এদিন মাঠে নামছে চেন্নাই। 

মৌসুমের এই পর্যায়ে চেন্নাইয়ের জন্য সব ম্যাচই গুরুত্বপূর্ণ। এই মুহূর্তে পয়েন্ট তালিকার ছয়ে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়নরা।

আর তালিকার তিনে আছে প্যাট কামিন্সের দল। দুই দলই শেষ করেছে ৮ ম্যাচ। তাতে চেন্নাইয়ের পয়েন্ট ৮ আর হায়দ্রাবাদের সংগ্রহ করেছে ১০ পয়েন্ট। 

চেন্নাই একাদশ: আজিঙ্কা রাহানে, রুতুরাজ গায়কোয়াড়, ড্যারিল মিচেল, মঈন আলী, শিভাম দুবে, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি, দীপক চাহার, তুশার দেশপাণ্ডে, মুস্তাফিজুর রহমান, মাথিশা পাথিরানা।

হায়দরাবাদ একাদশ: অভিষেক শর্মা, ট্রাভিস হেড, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন, নিতীশ রেড্ডি, আব্দুল সামাদ, শাহবাজ আহমেদ, প্যাট কামিন্স, ভুবনেশ্বর কুমার, জয়দেব উনাদকাট, টি নাটারাজন।

মেসেঞ্জার/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700