ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ১৫:৫৭, ২ মে ২০২৪

আপডেট: ১৮:০৩, ২ মে ২০২৪

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ছবি : সংগৃহীত

ভারত নারী দলের বিপক্ষে সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টিতে হেরেছে বাংলাদেশ নারী দল। সিরিজ বাঁচাতে আজকের ম্যাচে জয়ের বিকল্প নেই টাইগ্রেসদের। অন্যদিকে জিতলেই সিরিজ নিশ্চিত হয়ে যাবে সফরকারীদের।

আজ বৃহস্পতিবার (২ মে) সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতেছেন ভারত নারী দলের অধিনায়ক হারমানপ্রীত কর। টস জিতে তারা ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে।

বৃহস্পতিবার (২ মে) সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৭ রান তুলেছে বাংলাদেশ। 

নতুন বলে ভারতের দুই পেসার রেনুকা সিং ও পূজা ভস্ত্রকারকে সেট হতে দেননি দিলারা। শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিংয়ে বোলারদের দিশেহারা করে দেন।

এই ওপেনারের ঝোড়ো ব্যাটিংয়ে শুরুর পাওয়ার প্লেতে কোনো উইকেট না হারিয়ে ৪৪ রান তুলে বাংলাদেশ।

তবে ইনিংসের ৭ম ওভারে সাজঘরে ফিরেন মুর্শিদা খাতুন। এই ওপেনারের ব্যাট থেকে এসেছে ১৬ বলে ৯ রান। এরপর আর বেশিক্ষণ টিকতে পারেননি দিলারাও। তিনি ফিরেছেন ২৭ বলে ৩৯ রান করে। যা তার ক্যারিয়ার সেরা ইনিংস। 

এরপর দলের হাল ধরেন জ্যোতি। তিনি এক প্রান্ত আগলে রেখে খেললেও সময়মতো গিয়ার পরিবর্তন করতে পারেননি। ৩৬ বলে ২৮ রান এসেছে অধিনায়কের ব্যাট থেকে।

তাছাড়া ২০ বলে ১৫ রান করেছেন মোস্তারি। তাতে একশ ছাড়ানো সংগ্রহ পেয়েছে বাংলাদেশ।

মেসেঞ্জার/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770