ঢাকা,  মঙ্গলবার
০৭ মে ২০২৪

The Daily Messenger

আমি এমপি না, আমি জনগণের শ্রমিক : ব্যারিস্টার সুমন

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১২:২৬, ১১ ফেব্রুয়ারি ২০২৪

আমি এমপি না, আমি জনগণের শ্রমিক : ব্যারিস্টার সুমন

ছবি : সংগৃহীত

সংসদ সদস্য ব্যারিস্টার সাইদুল হক সুমন বলেছেন, আমি নিজেকে এমপি মনে করি না, আমি মনে করি আমি আপনাদের শ্রমিক; জনগণের শ্রমিক। যদি আপনাদের সেবা না করতে পারি এমপি পদ ছেড়ে দেব।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার লাল চান্দ চা বাগানের হতদরিদ্র অসহায় চা শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জিআর চাল বিতরণ অনুষ্ঠানে তিনি কথা বলেন।

এ সময় তিনি বলেন, ‘আমি বলেছিলাম আপনারা আমার জন্য শুধু একদিন ঘণ্টা ভোটকেন্দ্রে থাকবেন, আমি আগামী পাঁচ বছর আপনাদের পাহারাদার হয়ে থাকব। আমারে এমপি না ডাইক্কা সুমন ব্যারিস্টার ডাকবা। তোমাদের যাদের বাবা-মা নাই তাদের বাবা মায়ের দায়িত্ব নিবে সুমন ব্যারিস্টার। আমার ছেলে-মেয়ের জন্য যতটুকু কষ্ট করব। তোমাদের জন্যও ততটুকু কষ্ট করব, তোমরা যাতে বড় হতে পারো। আমার এলাকায় আর দুই নাম্বারি চলবে না। এমপি যদি দুর্নীতি করে তবে তারেও জেলে দিবা তোমরা।

তিনি আরও বলেন, ‘আগে মন্ত্রী, এমপি, চেয়ারম্যানরা ত্রাণের চাল চুরি করতো, গম চুরি করতো, কিন্তু এখন আর এসব হবে না। আমরা সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছি কেউ দুর্নীতি করব না, কাউকে দুর্নীতি করতেও দেব না। একজন চা শ্রমিকও না খেয়ে থাকবে না। প্রয়োজন হলে আমি আমার খাবার দিয়ে দেব।

মেসেঞ্জার/ফামিমা

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700