ঢাকা,  বুধবার
০৮ মে ২০২৪

The Daily Messenger

সারাদেশে মডেল ফিলিং স্টেশন নির্মাণ করা হবে : নসরুল হামিদ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৯:১৫, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

সারাদেশে মডেল ফিলিং স্টেশন নির্মাণ করা হবে : নসরুল হামিদ

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। ছবি : সংগৃহীত

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, নাগরিক সেবা বৃদ্ধির লক্ষ্যে আধুনিক সুবিধা সম্মিলিত মডেল ফিলিং স্টেশন সারাদেশেই করা হবে। বিশ্রামাগার, রেস্টুরেন্ট, বিপণন, বিভিন্ন প্রকার জ্বালানি তেল, চার্জিং স্টেশন, গাড়ি মেরামতসহ সকল সুবিধা মডেল ফিলিং স্টেশনে থাকবে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সিলেটে পদ্মা অয়েল কোম্পানির লিমিটেড পরিচালিত মেসার্স হাজী মাসহুদ আলী মডেল ফিলিং স্টেশন উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জমির পরিমাণ বেশি লাগলেও সার্বিক সুবিধার জন্য মডেল ফিলিং স্টেশন জরুরি ভিত্তিতে নির্ধারিত নীতিমালা আলোকে সারাদেশে করা হবে।

উদ্বোধন কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারোজ্জামান চৌধুরী, সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব ও পদ্মা অয়েল কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদুর রহমান।

এর আগে প্রতিমন্ত্রী সিলেট রেল হেড ডিপো ও বরাইকান্দির সাবস্টেশন পরিদর্শন করেন। এ সময় তিনি সার্বিক নিরাপত্তার ওপর বিশেষ গুরুত্ব আরোপ করেন।

এছাড়া প্রতিমন্ত্রী সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের হবিগঞ্জের রশিদপুর ২ নম্বর কূপের ওয়াকওভার পরিদর্শন ও রশিদপুর ৯ নম্বর কূপে গ্যাস গ্যাদারিং পাইপলাইন প্রকল্পের কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় পেট্রোবাংলার চেয়ারম্যান জননেন্দ্রনাথ সরকার ও সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700