ঢাকা,  বুধবার
০৮ মে ২০২৪

The Daily Messenger

কুমিল্লা সিটি নির্বাচনে দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১০:৫২, ৯ মার্চ ২০২৪

আপডেট: ১২:৩৫, ৯ মার্চ ২০২৪

কুমিল্লা সিটি নির্বাচনে দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

ছবি: সংগৃহীত

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ১৯ নম্বর ওয়ার্ডে দুইপক্ষের মাঝে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে দুইজন গুলিবিদ্ধ হয়েছে। আহত দুজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৯ মার্চ) মুন্সি এম আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ গোলাগুলির ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

 জানা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে এম আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পাশে ঘোড়া প্রতীকের সমর্থক এবং বাস প্রতীকের সমর্থকদের মধ্যে গোলাগুলি হয়। এ সময় সুমন নামের এক ছাত্রলীগ নেতা কোমর থেকে পিস্তল বের করে গুলি করলে তুহিন হোসেন এবং জহির আহমেদ নামের ঘোড়া প্রতীকের দুই সমর্থকের পায়ে গুলি লাগে। পরে পুলিশের স্ট্রাইকিং ফোর্স ঘটনাস্থলে এসে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। গুলিবিদ্ধ ঘোড়া প্রতীকের দুই সমর্থককে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় অন্য সমর্থকরা।

এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন- কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাহসিন বাহার (বাস প্রতীক), বিএনপির বহিষ্কৃত নেতা ও দুইবারের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু (ঘড়ি প্রতীক) ও সাবেক স্বেচ্ছাসেবক দল নেতা নিজাম উদ্দিন কায়সার (ঘোড়া প্রতীক)।

মেসেঞ্জার/ফারদিন

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700