ঢাকা,  বুধবার
০১ মে ২০২৪

The Daily Messenger

শ্রীমঙ্গলে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা আইনে ২০ হাজার টাকা জরিমানা

শ্রীমঙ্গল প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৯, ২০ মার্চ ২০২৪

শ্রীমঙ্গলে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা আইনে ২০ হাজার টাকা জরিমানা

ছবি : মেসেঞ্জার

শ্রীমঙ্গলে বিভিন্ন অনিয়মের দায়ে প্রতিষ্ঠানকে ভোক্তা আইনে ২০ হাজার টাকা জরিমানা করেছে মৌলভীবাজারের ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় বুধবার (২০ মার্চ) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্য, ফল খাদ্য উৎপাদনকারী ব্যবসায়ী প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে খাদ্যপণ্যের সাথে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর দ্রব্য মিশ্রণ করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি সংরক্ষণ করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে সিন্দুরখান বাজারে অবস্থিত ভাই ভাই বেকারী এন্ড সুইটমিটকে ১৫ হাজার টাকা, জমিলা ট্রেডার্সকে হাজার টাকা, পাল ভ্যারাইটিজ স্টোরকে হাজার টাকা জরিমানা করা হয়। এই অভিযানে মোট টি প্রতিষ্ঠানকে সর্বমোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম জানান, নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী ন্যায্যমূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্যপ্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান চলমান থাকবে।

মেসেঞ্জার/কাজল/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700