ঢাকা,  রোববার
২৮ এপ্রিল ২০২৪

The Daily Messenger

সাভারে চুরি যাওয়া শিশু নারায়ণগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪৮, ২৩ মার্চ ২০২৪

সাভারে চুরি যাওয়া শিশু নারায়ণগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১

ছবি : মেসেঞ্জার

ঢাকার সাভারের আমিনবাজার থেকে চুরি যাওয়া এক শিশুকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। সময় ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) রাতে তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।

এর আগে, শনিবার দুপুর সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে শিশুটিকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুটির নাম মোসা. নুসরাত। সে ভোলা জেলার লালমোহন থানার গজারিয়া এলাকার মো. শাহিনের মেয়ে। বর্তমানে বাবা-মায়ের সাথে সাভারের আমিন বাজার এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতো বলে জানা যায়।

ঘটনায় গ্রেপ্তার মাহবুব সিকদার (৪৫) পিরোজপুর জেলার কাউখালী থানার কাউখালী এলাকার সোহরাব সিকদারের ছেলে। তিনি আমিনবাজার এলাকার একই বাড়ির ভাড়াটিয়া।

ব্যাপারে সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, গত ১৬ মার্চ দুপুরে শিশুটিকে বিক্রির উদ্দেশ্যে কৌশলে চুরি করে নিয়ে যায় গ্রেপ্তার আসামি।

পরবর্তীতে বরিশাল, ঢাকা নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে শিশুটিকে রূপগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করা হয়।

শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই সাথে গ্রেপ্তার আসামিকে দুপুরে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/নোমান/আপেল

dwl
×
Nagad