ঢাকা,  বুধবার
০৮ মে ২০২৪

The Daily Messenger

গাইবান্ধায় জমি নিয়ে বিরোধের জেরে চাচার হাতে ভাতিজা খুন

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৪, ২৫ মার্চ ২০২৪

গাইবান্ধায় জমি নিয়ে বিরোধের জেরে চাচার হাতে ভাতিজা খুন

ছবি : সংগৃহীত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশী ভাতিজা সিদ্দিক মিয়ার ছুরিকাঘাতে চাচা আজিজল ইসলামের (৫৩) মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। সোমবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বজরা হলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজিজল মিয়া ওই গ্রামে মৃত কাছু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সিদ্দিক মিয়ার সঙ্গে চাচা আজিজল ইসলামের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে সোমবার বেলা ১১ টার দিকে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এরপর হঠাৎ করে সিদ্দিক মিয়া তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে আজিজল ইসলামের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয় অন্তত চারজন। ছুরিকাঘাতের পর অতিরিক্ত রক্ত ক্ষরণে গুরুত্বর অসুস্থ্য হয় আজিজল মিয়া। পরে স্বজনরা তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার দুপুরে মৃত্যু হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, জমি সংক্রান্ত বিরোধে আজিজল ইসলাম নামে একজনের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মেসেঞ্জার/সিয়াম/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700