ঢাকা,  বুধবার
০১ মে ২০২৪

The Daily Messenger

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি 

প্রকাশিত: ১০:৫৬, ২৬ মার্চ ২০২৪

আপডেট: ১১:৪৪, ২৬ মার্চ ২০২৪

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

ছবি : সংগৃহীত

মৌলভীবাজারের জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়াবাড়ি এলাকায় বিদ্যুৎ পৃষ্ট হয়ে স্বামী, স্ত্রী এবং ৩ সন্তানসহ একই পরিবারের ৫ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক শিশু আহত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সেহরির পরে ৪টা ৫০ মিনিটে ঘনাটি ঘটে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়াবাড়ি এলাকায় ফয়জুর রহমান পরিরিবারের ৬ সদস্যসহ একটি টিনের ঘরে বসবাস করতেন। ওই ঘরের উপর দিয়ে উচ্চ ভোল্টেজ ক্ষমতা সম্পন্ন ৩৩ হাজার কেবি পল্লী বিদ্যুতের লাইন পাড়ি দেয়। সেহরির পরে ঝড়-বৃষ্টি হলে বিদ্যুতের লাইন ছিড়ে ঘরের চালে পরলে আগুন লেগে যায়। 

এ সময় ঘরের ভেতরে থাকা ফয়জুর রহমান, স্ত্রী শিরিন বেগম, ষোল বছরের বড় মেয়ে সামিয়া, তের বছরের মেজ মেয়ে সাবিনা ও আট বছরের ছেলে সায়েম আগুনে পুড়ে ঘরের ভেতর মৃত্যু হয়। এ ঘটনায় ছয় বছরের মেয়ে সোনিয়াকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রেনে আনে ও ৫ জনের মরদেহ উদ্ধার এবং ছয় বছরের এক শিশুকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে। ঘটনার পর জুড়ী উপজেলা নির্বাহী অফিসার নিশিকান্ত হাজং এবং অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতদের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700