ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

The Daily Messenger

বান্দরবানের ঘটনায় কঠোর অবস্থানে যাবে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৪:০৭, ৬ এপ্রিল ২০২৪

আপডেট: ১৪:০৭, ৬ এপ্রিল ২০২৪

বান্দরবানের ঘটনায় কঠোর অবস্থানে যাবে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

ছবি : সংগৃহীত

বান্দরবানের সার্বিক পরিস্থিতি পরিদর্শনে এসে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ঘটনার বিষয়ে কঠোর অবস্থানে যাব। কোনোক্রমে আইনশৃঙ্খলা ভঙ্গ করতে দেব না। শনিবার (৬ এপ্রিল) বান্দরবানের রুমা পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা সবকিছু দেখব। কারও কোনো গাফিলতি ছিল কি না, এটি বের করব। কোন জায়গা থেকে ফেল করেছে, এটি আমরা দেখব। আগে দেখে নিই, তারপর সিদ্ধান্ত নিয়ে ব্যবস্থা নেব।

তিনি বলেন, এই শান্তিপ্রিয় এলাকায়, যেখানে শান্তির সুবাতাস বইত, এখানে অশান্তি সেটি আমরা চাই না। আমরা অবশ্যই এর কারণ, কারা ঘটনা ঘটিয়েছে, কাদের সহযোগিতা ছিল সবগুলো আমরা বের করে আইনগত ব্যবস্থা নেব।

তিনি আরও বলেন, এখানে নিরাপত্তাবাহিনী রয়েছে। তারা তাদের মতো ব্যবস্থা নেবে। আমরা আর কোনো জিনিসকে আন চ্যালেঞ্জ হতে দেব না। উৎসটা কোথায়, সবগুলো আমরা বের করব।

এর আগে তিনি শনিবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে বান্দরবানের রুমায় পৌঁছান। দুপুরে বান্দরবানের সার্কিট হাউসে বান্দরবানের জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700