ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

পঞ্চগড়ে গরীব-অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ২১:১২, ৭ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:৫৫, ৭ এপ্রিল ২০২৪

পঞ্চগড়ে গরীব-অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ছবি : মেসেঞ্জার

পঞ্চগড়ে শতাধিক গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রীদের সংগঠন “প্রাক্তন বন্ধন ফাউন্ডেশন”।

রোববার (৭ এপ্রিল) দুপুরে বিদ্যালয়ের হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব পরিবারকে নগদ অর্থসহ ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা ফেরদৌস আরা বেগম বকুল।

খাদ্য সামগ্রীর মধ্যে এক কেজি করে পোলাও চাল, সেমাই, চিনি, সয়াবিন তেল, গুড়া দুধ, আদা, রসুন, পেয়াজ এবং নগদ তিনশত টাকা বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মাত্তাকিয়া আক্তার জাহান মুক্তার সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহ মুহাম্মদ জাকির হোসেন, সহকারী শিক্ষক শহিদুল ইসলাম, আয়েশা সিদ্দিকা মনি, হীরা, মাফরুহা, মৌসুমি, শ্যামলী, সেজুথি, সিমু প্রমুখ।

অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দিয়ে বক্তব্য রাখেন সংগঠনের উদ্যোক্তা লিপি আফরোজা, আরিফা সুলতানা লতা, শামিমা আফরোজ সুমি, রুবাইয়া ফেরদৌসী রুপম।

আয়োজকরা জানান, গত কয়েক বছর ধরে ঈদে সংগঠনটি নগদ অর্থ এবং ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করে গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মুখে হাসি ফুটিয়েছে। আমরা এভাবেই আমাদের সাধ্যমতো এ স্বেচ্ছাসেবী সেবা চালিয়ে যাব। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

মেসেঞ্জার/দোয়েল/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700