ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

জয়পুরহাটে প্রেমিক যুগলের আত্মহত্যার চেষ্টা, প্রেমিকের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৮, ৮ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে প্রেমিক যুগলের আত্মহত্যার চেষ্টা, প্রেমিকের মৃত্যু

ছবি : মেসেঞ্জার

জয়পুরহাটের ক্ষেতলালে প্রেমিক যুগল একযোগে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। এ ঘটনায় প্রেমিক মুরাদ শেখ (১৮) মারা গেলেও বেঁচে গেছে প্রেমিকা তাজমিন (১৬)।

সোমবার (৮ এপ্রিল) ভোররাতে জয়পুরহাট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুরাদের মৃত্যু হয়।

নিহত মুরাদ উপজেলার খাঁড়িতা গ্রামের দোলন শেখের ছেলে। সে পার্শ্ববর্তী বড়তারা উচ্চ বিদ্যালয় থেকে এবাবের এসএসসি পরীক্ষায় অংশ নেয়। অন্যদিকে প্রেমিকা একই গ্রামের তোজাম খাঁর মেয়ে এবং বাঁকিলা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, মুরাদ শেখের সঙ্গে একই গ্রামের তাজমিন আক্তারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু দুই পরিবারের কেউই এ সম্পর্ক মেনে নেয়নি। একপর্যায়ে মুরাদকে তার পরিবার মালেশিয়ায় পাঠানোর সিদ্ধান্ত নেয়। আগামী ২১ এপ্রিলই তার ফ্লাইট ছিল। তাই ধারণা করা হচ্ছে, পরিবারকে চাপে ফেলতে তারা দু’জনেই পরিকল্পনা করে বিষপানের সিদ্ধান্ত নেয়।

পরিকল্পনা অনুযায়ী, গত ৪ এপ্রিল তারা বিষপান করে। পরে তাদের উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ২ দিন চিকিৎসাধীন থাকার পর তারা সুস্থ হয়ে বাড়ি ফিরে।

রোববার (৭ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে মুরাদকে আবারও জয়পুরহাট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় পুরো এলাকায় শোকের মাতম ছড়িয়ে পড়ে।

ক্ষেতলাল থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্ত করা হবে। রিপোর্ট হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মেসেঞ্জার/মামুন/শাহেদ

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700