ঢাকা,  বুধবার
০৮ মে ২০২৪

The Daily Messenger

গোপালগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১১:১৭, ১৫ এপ্রিল ২০২৪

গোপালগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে সাহিদ শেখ (৩৩) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) ভোর রাতে মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়নের আইকদিয়া গ্রামের মিঠাপুকুর নামক স্থান থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম মরহেদ উদ্বারের বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত সাহিদ শেখ মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়নের আইকদিয়া গ্রামের মৃত খবির শেখের ছেলে।

ওসি মুহাম্মদ আশরাফুল আলম জানান, মোচনা ইউনিয়নের আইকদিয়া গ্রামের মিঠাপুকুর নামক স্থানের একটি নারিকেল গাছ তলায় সাহিদ শেখকে পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুকসুদপুর ১০০-শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, মৃতদেহের শরীরে বুকে, পিঠে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে হত্যার পর ওই স্থানে ফেলে রেখে যেতে পারে দূর্বৃত্তরা।। মরদেহের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পযর্ন্ত মামলা দায়ের না হলেও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ও দোষীদের শনাক্তের চেষ্ঠা চলছে বলেও জানান ওসি। 

মেসেঞ্জার/বাদল/দিশা

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700