ঢাকা,  বৃহস্পতিবার
০২ মে ২০২৪

The Daily Messenger

নেশার টাকা না পেয়ে পিতাকে ছুরির আঘাতে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩০, ১৯ এপ্রিল ২০২৪

নেশার টাকা না পেয়ে পিতাকে ছুরির আঘাতে হত্যা

ছবি: মেসেঞ্জার

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার আন্ধারিয়াপাড়া গ্রামে নেশার টাকা না পেয়ে আরিফ হোসেন (২০) নামে এক ছেলে তার পিতা আব্দুল কাদেরকে ছুরিকাঘাতে হত্যা করেছে। হতাকান্ডের পর ঘাতকপুত্র পালিয়ে গেছে। বৃসহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে নিহতে বাড়ীতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাগিনা রিয়াদুল ইসলাম শাহিন। 

স্থানীয় চেয়ারম্যান ও এলাকাবাসী জানায়, নেশাগ্রস্ত আরিফ হোসেন (২০) প্রায়ই তার পিতাকে নেশার টাকা না পেয়ে মারধর করত। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে বাবা আব্দুল কাদেরের (৬০) ঘরে নেশার টাকা না পেয়ে আরিফ হোসেন (২০) বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে আরিফ তার পিতাকে আব্দুল কাদেরের ঘাড়ে ও পেটে আঘাত করে। স্থানীয়রা ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার পিতা আব্দুল কাদেরকে মৃত ঘোষনা করেন। হত্যাকান্ডের পর নেশাখোর ঘাতক ছেলে পালিয়ে গেছে।

স্থানীয় চেয়ারম্যান জয়নাল আবেদীন বাদল জানান, এ হতাকান্ডের নিহতের বড় ছেলে হারুন অর রশিদ বাদী হয়ে থানায় মামলা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করেছে। 

এ ঘটনা জানতে ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামানের সরকারী মোবাইলে প্রথমে ফোন পরে ক্ষুদেবার্তা পাঠিয়েও সাড়া মেলেনি। তবে এক এস আই জানান, এ ঘনটায় মামলা হলেও থানার কোন এস আইকে তদন্ত করার জন্য এখনো দায়িত্ব দেয়া হয়নি।

মেসেঞ্জার/কালাম/ফারদিন

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700