ঢাকা,  বুধবার
০৮ মে ২০২৪

The Daily Messenger

আনন্দ টিভি প্রতিনিধিসহ ২ জনের নামে চাঁদাবাজির মামলা

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৭, ২৩ এপ্রিল ২০২৪

আপডেট: ১৬:১৩, ২৫ এপ্রিল ২০২৪

আনন্দ টিভি প্রতিনিধিসহ ২ জনের নামে চাঁদাবাজির মামলা

ছবি : মেসেঞ্জার

মানিকগঞ্জের সিংগাইরে আনন্দ টিভি প্রতিনিধি মোশারফ হোসেন মোল্লাসহ ২ জনের নামে আদালতে চাঁদাবাজির অভিযোগে মামলা হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর গ্রামের মৃত পরশ আলীর পুত্র এনামুল হক বাদী হয়ে মানিকগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২ নং আদালতে এ মামলাটি দায়ের করেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ওইদিন শুনানী শেষে সিংগাইর থানার ওসিকে তদন্তের নির্দেশ দেন বলে বাদী পক্ষের আইনজীবি অসীম কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়,  গত ১৮ এপ্রিল দুপুরে বাদী এনামুল পুকুর খনন করতে যায়। ওই সন্ধ্যায় এনামুল হকের কাছে উপজেলার চান্দহর ইউনিয়নের মানিকনগর গ্রামের মৃত লেহাজ উদ্দিনের পুত্র আনন্দ টিভির মোশারফ হোসেন মোল্লা (৪৫) ও  জামির্ত্তা ইউনিয়নের রামকান্তপুর গ্রামের মৃত হাবিজ উদ্দিনের পুত্র অনলাইন জেটিভির (আইপি) প্রতিনিধি আব্দুল গফুর (৩৫) পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করেন।

এ সময় এনামুল চাঁদা দিতে অস্বীকার করলে ১ নং আসামী মোশারফ তার গলায় ছোঁড়া ঠেকিয়ে হাতে থাকা ব্যাগ থেকে এক লাখ টাকা ছিনিয়ে নেয়।

এরপর তাকে মারপিট করা হয় বলে অভিযোগে উল্লেখ করেন। সেই সাথে ৭ দিনের সময় বেধে দিয়ে আরো ৪ লাখ টাকা দাবী করে আসামীরা।

মামলার বাদী এনামুল হক অভিযোগ করে বলেন, আমি একজন চানাচুর ও মৎস ব্যবসায়ী আসামীরা বিভিন্ন সময় সাংবাদিক পরিচয় দিয়ে আমার কাছে চাঁদা দাবী করে আসছিল।

এ ঘটনায় আমি প্রথমে সিংগাইর থানায় অভিযোগ করতে গেলে থানা পুলিশ আমার অভিযোগটি নেয় না। উপায়ান্ত না পেয়ে আমি আদালতের আশ্রয় নেই।

এ ব্যাপারে মামলার ১নং আসামী মোশারফ হোসেন মোল্লা বলেন, মামলা হয়েছে শুনেছি তবে চাদাঁ নেয়ার ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা। অপরদিকে জেটিভির আব্দুল গফুর সাংবাদিকদের বলেন, আমি ঘটনাস্থলেই ছিলাম না। চাঁদাবাজীর মামলাটি মিথ্যা ও বানোয়াট।

সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম বলেন, এখনও মামলার কপি হাতে পাইনি। কপি পেলে তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মেসেঞ্জার/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700