ঢাকা,  মঙ্গলবার
০৭ মে ২০২৪

The Daily Messenger

বাঁশবাগানে মিললো নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত মরদেহ

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩০, ২৬ এপ্রিল ২০২৪

বাঁশবাগানে মিললো নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত মরদেহ

ছবি : মেসেঞ্জার

ঢাকার আশুলিয়ায় একটি বাঁশবাগান থেকে আনজু খাতুন নামে এক নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তার মুখ ও মাথায় গভীর আঘাতের চিহ্ন রয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকার একটি গহীন বাঁশবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আনজু খাতুন (৩১) আশুলিয়ার নরসিংহপুরের হা-মীম গ্রুপের একটি পোশাক কারখানায় অপারেটর পদে কাজ করতেন। তিনি গাইবান্ধা জেলার সদর থানার ঘাগুয়া ইউনিয়নের মৃত মনোয়ার হোসেনের মেয়ে।

পুলিশ জানায়,  ওই এলাকার একটি বাঁশবাগানের ভেতর নারী পোশাক শ্রমিকের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের গলায় একটি আইডি কার্ড দেখা গেছে। আইডি কার্ডটি কর্মস্থলের আইডি কার্ড ছিল।

সেই আইডি কার্ড অনুযায়ী নিহতের নাম আনজু খাতুন। তিনি হামীম গ্রুপের একটি পোশাক কারখানার অপারেটর ছিলেন। কেউ তাকে হত্যা করে ওই স্থানে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে।

হা-মীম গ্রুপের টিআইএসডব্লিএস-১ কারখানার জেনারেল ম্যানেজার (জিএম) ইসমাইল হোসেন বলেন, আনজু খাতুন নামে এক নারী শ্রমিক গতকাল রাত ৯ টা ১৫ মিনিটের পরে কারখানা থেকে বাসায় যায়।

কিন্তু আজ সকালে তিনি কারখানায় আসেননি। পরে লাইনের সুপারভাইজার আনজুকে কল দিলেও আনজু ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন চন্দ্র রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

পুলিশ হত্যাকাণ্ডের কারণ উদঘাটনের চেষ্টা করছে। কর্মস্থল থেকে ফেরার পথে কেউ তাকে হত্যা করে ফেলে রেখে যেতে পারে। এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

প্রসঙ্গত, এর আগেও এ স্থান থেকে পাঠাও রাইডারের মরদেহ উদ্ধার করা হয়েছিল। পরে ওই হত্যাকাণ্ডের ঘটনায় খুনিদের গাজীপুর থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

মেসেঞ্জার/নোমান/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700