ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

প্রতিপক্ষকে হুমকির অভিযোগে সাঈদের সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২১:২০, ৬ মে ২০২৪

প্রতিপক্ষকে হুমকির অভিযোগে সাঈদের সংবাদ সম্মেলন

ছবি : মেসেঞ্জার

অবাধ, সুষ্ঠ নিরেপক্ষ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন শ্যামনগর উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদ উজ জামান সাঈদ।

সোমবার (৬ মে) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাঈদ উজ জামান সাঈদ বলেন, আমার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা। বিগত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে ভাইস চেয়ারম্যান হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন শেষে আগামী মে ২০২৪ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতা করছি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্বাচন কমিশনারের পক্ষ থেকে নিরেপক্ষ এবং সুষ্ঠ ভোট উপহারের অঙ্গীকার থাকলেও আমার প্রতিপক্ষ প্রার্থী গোলাম মোস্তফা বাংলা উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে পোলিং এজেন্ট না হতে আমার সমর্থকদের ভয়ভীতি প্রদর্শন করছে।

একই সাথে নির্বাচনের দিনে ত্রাস সৃষ্ঠি করার মাধ্যমে উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়ন থেকে ২০ হাজার ভোট কেটে নেবে এবং অন্যান্য ইউনিয়ন থেকে কেন্দ্র প্রতি /৩শ ভোটারদের নিকট থেকে টেবিলের উপরে সিল মেরে নেওয়া অথবা ব্যালেট পেপারে জোর পূর্বক নিজের প্রতিকে তার পোলিং এজেন্টদের দিয়ে সিল মেরে নেবে এমনভাবে প্রচার করছে।

বিষয়টি নিয়ে উপজেলার সাধারণ ভোটারদের মধ্যে ভীতশাস্ত্রতা কাজ করছে। আমার প্রতিপক্ষের এমন ধরনের বক্তব্য প্রদানের কারণে ভোটারগন ভোটকেন্দ্রে আসতে নিরুৎসাহিত হচ্ছে।

তিনি বলেন, বিষয় তিনি রির্টানিং কর্মকর্তাসহ উদ্ধর্তন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানিয়েছেন। তিনি আশা করছেন মাননীয় নির্বাচন কমিশনার একটি অবাধ, সুষ্ঠ নিরেপক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন।

মেসেঞ্জার/আসাদ/আপেল

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768