ঢাকা,  মঙ্গলবার
০৭ মে ২০২৪

The Daily Messenger

দিনাজপুরে পেট্রোল পাম্পে অগ্নিকান্ডে পুড়লো ৪ টি যানবাহন

হামলায় ২ ফায়ার সার্ভিস কর্মী আহত

দিনাজপুর প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:৫২, ২৬ এপ্রিল ২০২৪

আপডেট: ১৭:০১, ২৬ এপ্রিল ২০২৪

দিনাজপুরে পেট্রোল পাম্পে অগ্নিকান্ডে পুড়লো ৪ টি যানবাহন

ছবি : মেসেঞ্জার

দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইলে অবস্থিত আরিফ ফিলিং ষ্টেশনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় পাম্পে পার্কিং করে রাখা ৪ টি যানবাহন পুড়ে গেছে। এসময় আগুনে দগ্ধ হয়েছে একজন।

এদিকে আগুনে নেভাতে দেরি করে আসায় বিক্ষুব্ধরা ফায়ার সার্ভিসের কর্মীদের উপর হামলা চালিয়েছে। হামলায় গুরুতর আহত ২ ফায়ার সার্ভিস কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সোয়া ৮টায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিটের চেষ্টায় রাত পৌনে ১০টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের গাড়ী চালক মোতালেব ও কর্মী রেজাউল করিম।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সোয়া ৮টার সময় পাম্পে একটি তেলের ট্যাংকলরী থেকে তেল নামানো হচ্ছিল। সেখান থেকে আগুনের সুত্রপাত হয়। এসময় পাম্পে পাকিং করে রাখা ২টি ট্রাক, ১টি তেলের ট্যাংকলরী ও ১টি মোটরসাইকেল আগুনে পুড়ে যায়।

এসময় আগুনে ১ জন দগ্ধ হয়। আহতকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিক্ষুব্ধ জনতাদের অভিযোগ- আগুন লাগার পর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়েছিল। কিন্তু তারা অনেক দেরি করে আসে। ফায়ার সার্ভিস তারাতারি আসলে এত ক্ষয়-ক্ষতি হতো না।

কাহারোল উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম জানান, দিনাজপুর সদর, কাহারোল, বীরগঞ্জ ও সৈয়দপুর ফায়ার সার্ভিসের মোট ৭টি ইউনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে ১ দগ্ধকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় বিক্ষুব্ধ জনতার হামলায় কয়েকজন ফায়ার সার্ভিস কর্মী আহত হয়েছে। তাদের মধ্যে ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেসেঞ্জার/কুরবান/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700