ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

বগুড়ায় ট্রাক শ্রমিক নেতাকে কুপিয়ে আহত

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩২, ২৬ এপ্রিল ২০২৪

বগুড়ায় ট্রাক শ্রমিক নেতাকে কুপিয়ে আহত

ছবি : মেসেঞ্জার

বগুড়া সদরে আন্তঃজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি রাসেল মন্ডলকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৩ টার দিকে উপজেলার ছোট কুমিড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রাসেল বগুড়া শহরের নিশিন্দারা এলাকার মৃত রফিকের ছেলে। বর্তমানে তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন আছেন। 

বগুড়া আন্তঃজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খলিলুর রহমান বলেন, রাসেল ছোট কুমিড়া এলাকায় একটি শালিসের জন্য গিয়েছিলেন।

সেখানে তুচ্ছ ঘটনায় বাকবিতণ্ডতার জেরে স্থানীয় ফরহাদ নামের এক যুবক তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়৷ পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এরচাইতে বেশি কিছু জানিনা। তবে জড়িতদের গ্রেপ্তার করে দ্রুত বিচারের আওতায় আনতে হবে।

ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির এসআই আনিছুর রহমান বলেন, শ্রমিক নেতা রাসেলের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের জন্য ১৮ টি সেলাই দিতে হয়েছে। আঘাতের ধরণ গভীর না হওয়ায় তিনি এখন আশংকামুক্ত। সার্জারি বিভাগে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে৷ 

বগুড়া সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার কারণ এখনও জানা যায়নি। জড়িতদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে৷

মেসেঞ্জার/সঞ্জু/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700