ঢাকা,  মঙ্গলবার
০৭ মে ২০২৪

The Daily Messenger

ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল রিকশা চালকের

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৯, ২৬ এপ্রিল ২০২৪

ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল রিকশা চালকের

ছবি : মেসেঞ্জার

গাইবান্ধা সদর উপজেলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আশরাফ আলী (৫০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক সাদেকুল ইসলামকে (৩৫) আটক করেছে পুলিশ।

নিহত রিকশাচালক সাদেকুল উপজেলার খোলাহাটী ইউনিয়নের সাহার ভিটার গ্রামের মৃত ফয়জার রহমানের ছেলে।অভিযুক্ত সাদেকুল কুপতলা ইউনিয়নের রামপ্রসাদ গ্রামের আবুল হোসেনের ছেলে।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, শুক্রবার (২৬ এপ্রিল) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে আজ সকালে থানায় হত্যা মামলা দায়ের  করেছেন। এর আগে বৃহস্পতিবার (২৫ এপ্রিল)  দিনগত রাত সাড়ে ১১টার দিকে  সুন্দরগঞ্জে-কুপতলা সড়কের ৭৫ নম্বর রেলগেট এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। 

তিনি জানান, রাতে আশরাফ রিকশা নিয়ে কুপতলা থেকে বাড়ি ফিরছিলেন। তিনি ৭৫ নম্বর রেলগেট এলাকায় পৌঁছালে ছিনতাইয়ের উদ্দেশ্যে আগে থেকে ওত পেতে থাকা সাদেকুল তার পথ রোধ করেন। 

এ সময় ছুরি দেখিয়ে রিকশা এবং চাবি দিয়ে চালককে চলে যেতে বলেন। একপর্যায়ে উভয়ের মধ্যে ধস্তাধস্তি শুরু হলে রিকশাচালক আশরাফ আলীর পেটে ছুরিকাঘাত করেন সাদেকুল।

পরে স্থানীয়রা আশরাশকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেনন। খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাত ২ টার দিকে অভিযুক্ত সাদেকুল ইসলামকে আটক করা হয় বলেও জানান ওসি।

মেসেঞ্জার/সিয়াম/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700