ঢাকা,  বুধবার
০৮ মে ২০২৪

The Daily Messenger

এক্সপ্রেসওয়েতে থেমে থাকা বাসে প্রাইভেটকারের ধাক্কা, আহত ২

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১১:২২, ২৭ এপ্রিল ২০২৪

এক্সপ্রেসওয়েতে থেমে থাকা বাসে প্রাইভেটকারের ধাক্কা, আহত ২

ছবি : সংগৃহীত

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে থেমে থাকা একটি যাত্রীবাহী বাসের পেছনে প্রাইভেটকারের ধাক্কায় দুজন গুরুতর আহত হয়েছেন। এসময় প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে গেছে। গতকাল দুপুর দুইটার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কামারখোলা রেলওয়ে ওভার ব্রিজের উপরে মাওয়ামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।   

দুর্ঘটনায় আহতরা হলেন, প্রাইভেটকারের চালক ইমরান হোসেন (২৫) ও যাত্রী মোহাম্মদ নাসির (৪০)। ইমরান নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার কাদলা গ্রামের তাজুল ইসলামের ছেলে।‌ অপর আহত নাসির উদ্দিন মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও গ্রামের মো. নুরুল ইসলাম ঢালির ছেলে।

জানা গেছে, শ্রীনগর উপজেলার কামারখোলা এলাকায় ইকবাল পরিবহনের একটি বাস সড়কে নষ্ট হয়ে দাঁড়ানো অবস্থায় ছিল। থেমে থাকা ওই বাসটিকে পেছন থেকে ধাক্কা দেয় দ্রুতগতির প্রাইভেটকারটি। পরে পেছন থেকে একটি এম্বুলেন্স প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। আহত হয় প্রাইভেটকারের চালকসহ দুজন।  

পরে তাদের গুরুতর আহত অবস্থায় শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700