ঢাকা,  বৃহস্পতিবার
০৯ মে ২০২৪

The Daily Messenger

অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৯, ২৭ এপ্রিল ২০২৪

অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

নিহত শিশু স্বজনদের আহাজারি ছবিটি শনিবার দুপুরে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে তোলা। ছবি : মেসেঞ্জার

মুন্সিগঞ্জ ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে ৭মাস বয়সী এক শিশু হুমাইরা আক্তারের নিহত হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার মদিনা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সকাল মদিনা বাজার এলাকায় ওভার ট্রাকিং করতে গিয়ে দ্রুতগতি দুটি ব্যাটারিচালিত অটোরিকশার ও মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

এ সময় রাস্তার পাশে নিহত শিশু হুমাইরাকে কোলে নিয়ে দাঁড়িয়ে থাকা শিশুটির মা হাবিবা বেগমের সাথে ধাক্কা লাগে দুর্ঘটনাকবলিত অটোরিক্সার সাথে। এতে শিশু হুমাইরা মায়ের কোল থেকে ছিটিকে পড়ে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় শিশু হুমাইরাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের প্রত্যাবরাত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনা সত্যতা নিশ্চিত করে, মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় অটোরিকশা দুটি আটক করা হয়েছে।

তবে অটোরিক্সার দুজন চালককে আটক করা সম্ভব হয়নি। চালকদের আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে। এছাড়া আইনগত প্রক্রিয়া শেষে শিশুটি মরদেহ দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/শুভ/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700