ঢাকা,  রোববার
১২ মে ২০২৪

The Daily Messenger

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৬, ২৮ এপ্রিল ২০২৪

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ছবি : মেসেঞ্জার

কুষ্টিয়ার কুমারখালীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। উপজেলার সান্দিয়ারা-লাহিনীপাড়া সড়কে চাপড়া ইউনিয়নের চাপড়া ব্রিজ এলাকায় রোববার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার মিলপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে মো. সবুজ (২১) ও একই উপজেলার বাড়াদী উত্তরপাড়া এলাকার মৃত মোক্তার হোসেনের ছেলে বিপ্লব হোসেন (৪২)।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সবুজ মোটরসাইকেলে লাহিনীপাড়া থেকে সান্দিয়ারার দিকে যাচ্ছিলেন। আর বিপ্লব বিপরীত দিকে আসছিলেন।

পথে চাঁপড়া ইউনিয়নের চাপড়া ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল ২টি দুমড়ে-মুচড়ে যায় এবং তারা গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষণা করেন এবং সবুজকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পথে বিকেল সাড়ে ৩টার দিকে তিনিও মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুইটি মোটরসাইকেলেই অতিরিক্ত গতি ছিল। মুহূর্তেই মোটরসাইকেল ২টির মধ্যে সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল দুইটি দুমড়ে-মুচড়ে যায় এবং দুজনই গুরুতর আহত হন।

কুমারখালী থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

মেসেঞ্জার/রাজু/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700