ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

বাগেরহাটে তিন উপজেলায় প্রতীক পেয়েছে ২৭ প্রার্থী

বাগেরহাট প্রতিনিধি 

প্রকাশিত: ১৫:১৮, ২ মে ২০২৪

বাগেরহাটে তিন উপজেলায় প্রতীক পেয়েছে ২৭ প্রার্থী

ছবি : সংগৃহীত

বাগেরহাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন এর ২য় ধাপের নির্বাচনে তিনটি উপজেলায় প্রতিদ্বন্দ্বী ২৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক অরবিন্দ বিশ্বাস প্রার্থীদের মাঝে প্রতীক প্রদান করেন।

উপজেলা পরিষদ নির্বাচনে ২য় ধাপে বাগেরহাটের ফকিরহাট, চিতলমারী ও মোল্লাহাট উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২৭ জন।

ফকিরহাট উপজেলায় চেয়ারম্যান পদে তিন জন, ভাইস চেয়ারম্যান পদে চার জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জন ও চিতলমারী উপজেলায় চেয়ারম্যান পদে তিন জন, ভাইস চেয়ারম্যান পদে তিন জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন এবং মোল্লাহাট উপজেলায় চেয়ারম্যান পদে দুই জন, ভাইস চেয়ারম্যান পদে তিন জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে চার জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রিটার্নিং অফিসার ও বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অরবিন্দ বিশ্বাস জানান, বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। আগামী ২১ মে বাগেরহাটের ৩টি উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আশা করছি সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মেসেঞ্জার/সজিব

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770