ঢাকা,  রোববার
১২ মে ২০২৪

The Daily Messenger

সাবেক স্ত্রীর করা ৩ মামলা থেকে অব্যাহতি পেলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৪, ২৮ এপ্রিল ২০২৪

সাবেক স্ত্রীর করা ৩ মামলা থেকে অব্যাহতি পেলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান

আজিজ আল কায়সার। ফাইল ছবি

সাবেক স্ত্রীর করা পৃথক তিনটি মামলা থেকে সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সারকে অব্যাহতি দিয়েছেন আদালত। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান সম্প্রতি আদেশ দেন।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ তথ্য বিভাগের এসআই এশারত আলী তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ আদালতসংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, প্রতারণা জালজালিয়াতির অভিযোগ তুলে ২০২২ সালের ডিসেম্বরে সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সারের বিরুদ্ধে আদালতে পৃথক তিনটি মামলা করেন তার সাবেক স্ত্রী তাবাসসুম কায়সার। পরে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ মামলাগুলো তদন্ত করে অভিযোগের সত্যতা না পাওয়ায় সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সারকে অব্যাহতি দেওয়ার আবেদন করে চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়। পরে বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে মামলাগুলো পুনরায় তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তাদের তদন্তেও অভিযোগের সত্যতা না পাওয়ায় সম্প্রতি আদালতে চূড়ান্ত প্রতিবেদন জমা দেয় পিবিআই।

আদালত পিবিআইয়ের দেওয়া চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করে তিনটি মামলা থেকে সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সারকে অব্যাহতি দিয়েছেন।

রায়ের বিষয়ে গণমাধ্যমকে আজিজ আল কায়সার বলেছেন, হয়রানিমূলক মামলা থেকে অব্যাহতির আদেশ দিয়েছেন আদালত। তিনি আদালতের কাছ থেকে ন্যায়বিচার পেয়েছেন।

মেসেঞ্জার/হাওলাদার

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700