ঢাকা,  বৃহস্পতিবার
০২ মে ২০২৪

The Daily Messenger

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শুরু

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১১:২৫, ১৯ এপ্রিল ২০২৪

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শুরু

ছবি : সংগৃহীত

এফডিসিতে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে এবারের নির্বাচন।

২১ সদস্যবিশিষ্ট কমিটিতে ঠাঁই পেতে এবারের নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুই প্যানেলের একটিতে আছেন অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল আর অন্যটিতে আছেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

মাহমুদ কলি-নিপুণ পরিষদ
মাহমুদ কলি (সভাপতি), নিপুণ আক্তার (সাধারণ সম্পাদক), ড্যানি সিডাক ও অমিত হাসান (সহসভাপতি), বাপ্পি চৌধুরী (সহসাধারণ সম্পাদক), অঞ্জনা রহমান (সাংগঠনিক সম্পাদক), মারুফ আকিব (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), কাবিলা (দপ্তর ও প্রচার সম্পাদক), মামনুন হাসান ইমন (সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক), আজাদ খান (কোষাধ্যক্ষ)।

কার্যকরী পরিষদের সদস্য: সুজাতা আজিম, নাদের চৌধুরী, পীরজাদা হারুন, পলি, জেসমিন আক্তার, তানভীর তনু, মো. সাইফুল, সাদিয়া মির্জা, সনি রহমান, হেলেনা জাহাঙ্গীর, সাইফ খান।

মিশা-ডিপজল পরিষদ 
মিশা সওদাগর (সভাপতি), মনোয়ার হোসেন ডিপজল (সাধারণ সম্পাদক), মাসুম পারভেজ রবেল ও ডি এ তায়েব (সহসভাপতি), আরমান (সহসাধারণ সম্পাদক), জয় চৌধুরী (সাংগঠনিক সম্পাদক), আলেকজান্ডার বো (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), জ্যাকি আলমগীর (দপ্তর ও প্রচার সম্পাদক), ডন (সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক), কমল (কোষাধ্যক্ষ)।

কার্যকরী পরিষদের সদস্য: সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু, সাঞ্জু জন, ফিরোজ মিয়া।

উল্লেখ্য, এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে থাকছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান। মোট ভোটার সংখ্যা ৫৭১ জন। 

মেসেঞ্জার/ফারিয়া

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700