ঢাকা,  শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শায়েস্তাগঞ্জে ২২৩ শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ

মামুন চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩০, ২০ জুলাই ২০২২

আপডেট: ২১:৩৩, ২৬ জুলাই ২০২২

শায়েস্তাগঞ্জে ২২৩ শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০২১ এবং আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ এর পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ২২৩ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ উপলক্ষে বুধবার (২০ জুলাই) দুপুরে জেলার শায়েস্তাগঞ্জ পৌরসভার সুদিয়াখলা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল। উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে স্কুলের প্রধান শিক্ষক শাহেনা খাতুনের পরিচালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলী। বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার জ্যোতিষ রঞ্জন দাশ, প্রধান শিক্ষক মোঃ নূরুল হক, বজলুর রহমান স্মৃতি পদকপ্রাপ্ত সাংবাদিক মোঃ মামুন চৌধুরী প্রমুখ। আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় অংশগ্রহকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

dwl
×
Nagad