ঢাকা,  শুক্রবার
১০ মে ২০২৪

The Daily Messenger

প্রধানমন্ত্রী প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৬, ৩০ মে ২০২৩

আপডেট: ২০:৩৬, ৩০ মে ২০২৩

প্রধানমন্ত্রী প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন: মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজম ছবি : টিডিএম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৫ বছরে দেশের প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন। মাথাপিছু আয় বৃদ্ধির পাশাপাশি দেশের মানুষের সম্মানও বৃদ্ধি করেছেন। বিদেশে কাজ করতে গিয়ে আগে যারা ‘ভিক্ষুকের জাত’ উপাধি নিয়ে মাথা নত করে থাকতো, আজ তারাই মাথা উঁচু করে চাকরি করছে। বাংলাদেশকে ভিক্ষুকের জাতি থেকে আজ উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন শেখ হাসিনা।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলার নাংলা ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের রাজনীতির ঐক্যে কেউ যেন ফাটল না ধরাতে পারে। কোনো মিথ্যা অপপ্রচার করে যাতে কেউ কোনো প্রকার বিভ্রান্ত ছড়াতে না পারে আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে সেই দিকে সজাগ থাকতে হবে।

উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে পুনরায় নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্থানীয় নাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় সভাপতিত্বে করেন নাংলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুল হক মাফলের  ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, মেলান্দহ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাজি দিদার পাশা, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সহ-সভাপতি কিসমত পাশা ও সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ সহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

টিডিএম/এফএমটি

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700