ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

লালমনিরহাটে ভাড়াটিয়া বাসা থেকে যুবকের মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১১, ২৬ অক্টোবর ২০২৩

লালমনিরহাটে ভাড়াটিয়া বাসা থেকে যুবকের মরদেহ উদ্ধার

ছবি : মেসেঞ্জার

লালমনিহাটের কুলাঘাট ইউনিয়নের ধাইরখাতা এলাকায় এক ভাড়াটিয়া বাসা থেকে ১৯ বছর বয়সি এক যুবকের মরদেহ উদ্ধার করেছে র‍্যাব ১৩। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে অভিযান চালিয়ে ওই বাসার একটি রুমের মধ্যে মাটি চাপায় পুতে রাখা অর্ধগলিত মরদেহ উদ্ধার করে র‍্যাব ১৩ এবং এতে সহযোগিতা করে লালমনিরহাট জেলা পুলিশ। নিখোঁজের প্রায় মাস পর মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব ১৩ রংপুর বিভাগীয় প্রধান কমান্ডার আরাফাত ইসলাম বলেন, ২৫ জুন চর খাটামাড়ী এলাকার অটোচালক আশরাফুল (১৯) নিখোঁজ হয়। আমরা এর হদিস খুজতে গিয়ে গত তিন মাস পুলিশ সহ একযোগে কাজ করি। তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার (২৫ অক্টোবর) রাতে মনির হোসেনকে গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে ভিকটিম স্বীকার করে অপর একজন সহ ১৯ বছর বয়সি ইয়াকুব আলীর ছেলে আশরাফুল হককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পরে ওই বাসার একটি কক্ষে মাটি চাপা দিয়ে রাখা হয় মরদেহটি।

এদিকে বাসা মালিক মোকলেছুর রহমান চকলেট বলেন, জুন মাসের ২০/২১ তারিখ ছেলেটি বাসা ভাড়া নিয়েছিলো। এরপর ছেলেটি তেমন বাসায় আসত না। অনেকবার ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি। হটাৎ আজকে জানতে পারলাম এই ঘরে মরদেহ পুতে রাখা আছে।

প্রতিবেশী স্থানীয়রা মনে করছেন এটি প্লান মাফিক করা হয়েছে। বাসা ভাড়ার পর থেকেই ছেলেটিকে আর আসতে দেখা যায়নি। সব মিলিয়ে / দিন বাসায় ছিলো অভিযুক্ত মনির হোসেন। এলাকাবাসী বলছে এমন নৃশংস হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন।

মেসেঞ্জার/আহসান/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700