ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

জয়পুরহাটে ৪ সাংবাদিককে মারধরের অভিযোগ

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২১:১২, ১৬ মার্চ ২০২৪

জয়পুরহাটে ৪ সাংবাদিককে মারধরের অভিযোগ

ছবি : মেসেঞ্জার

জয়পুরহাটে পাঁচবিবি উপজেলার ফিচকারঘাট এলাকায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে ছাত্রলীগ নেতা তার ক্যাডার বাহিনীর হামলায় সাংবাদিক আহত হয়েছেন।

শনিবার (১৬ মার্চ) দুপুরে ঘটনা ঘটে। পরে স্থানীয়রা সংবাদকর্মীরা খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

হামলার স্বীকার সাংবাদিকরা হলেন, মাছরাঙা টিভির জেলা সংবাদদাতা ডেইলি মেসেঞ্জারের জেলা প্রতিনিধি আল মামুন, দৈনিক বাংলাদেশ সমাচারের জেলা প্রতিনিধি জুয়েল শেখ, বাংলার দুতের জেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক সংবাদ সারাবেলার পাচঁবিবি প্রতিনিধি বাবুল হোসেন।

ভুক্তভোগী সাংবাদিকরা জানান, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ফিচকাঘাট এলাকায় আদিবাসীদের একটি জমিতে মহিপুর হাজী মহসিন সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আইন অমান্য করে এসকেভেটর ভেকু মেশিন দিয়ে মাটি উত্তোলন করছিলেন। আদিবাসীদের কাছ থেকে এমন অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যান ওই সাংবাদিকরা।

সেসময় ছাত্রলীগ নেতা মাহমুদুল তার ক্যাডার বাহিনী অতর্কিতভাবে তাদের উপর হামলা করে লাঠিসোঠা দিয়ে এলোপাতাড়িভাবে মারপিট করে। পরে স্থানীয় লোকজন সাংবাদিকরা তাদের উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।

পরে তাদের অবস্থার অবনতি হলে ২৫০ শয্যা জয়পুরহাট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে, ছাত্রলীগ নেতা মাহমুদুল ইসলামের বিরুদ্ধে ইতিপূর্বে হত্যা মামলা সহ একাধিক মামলা রয়েছে।

ঘটনায় পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, এখনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মেসেঞ্জার/মামুন/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700