ঢাকা,  সোমবার
২৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

বগুড়ায় চলার পথে ধাক্কা লাগায় পলিটেকনিক্যাল শিক্ষার্থীকে ছুরিকাঘাত

বগুড়া ব্যুরো 

প্রকাশিত: ১৫:৫১, ২১ মার্চ ২০২৪

আপডেট: ১৬:০১, ২১ মার্চ ২০২৪

বগুড়ায় চলার পথে ধাক্কা লাগায় পলিটেকনিক্যাল শিক্ষার্থীকে ছুরিকাঘাত

ছবি : সংগৃহীত

ইফতার শেষে যাওয়ার পথে শরীরে ধাক্কা লাগার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বগুড়ায় পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী রনি আহমেদ (১৮) কে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। জড়িতদের শনাক্তে ও গ্রেপ্তার করতে মাঠে নেমেছে পুলিশ। 

বুধবার (২০ মার্চ) সন্ধ্যায় বগুড়া শহরের কলোনী বেলজিয়াম মাঠ এলাকায় ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রনি আহমেদ সারিয়াকান্দি উপজেলার মাধুরাপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে এবং বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউটের ১ম বর্ষের শিক্ষার্থী। 

এ তথ্য নিশ্চিত করে বগুড়ার বনানী পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আশরাফ আলী স্থানীয়দের বরাত দিয়ে জানান, ইফতার পর রনি ও তার বন্ধুরা মেসের দিকে যাচ্ছিলো। চলার পথে একজনের সাথে তাদের ধাক্কা লাগলে বাকবিতণ্ডা হয়। এসময় শিক্ষার্থী রনিকে ধাক্কাধাক্কি করে থাপ্পড় মারে অপরিচিত যুবকরা। রনিকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। 

গুরুতর আহত রনিকে তার বন্ধুরা হাসপাতালে ভর্তি করে। ওই শিক্ষার্থীর পিঠে কয়েকটি ছুরিকাঘাতের জখমের চিহ্ন রয়েছে। বর্তমান তার অবস্থা আশংকামুক্ত। এ ঘটনায় জড়িতদের শনাক্তে ও গ্রেপ্তার করতে পুলিশ মাঠে কাজ করছে বলে জানিয়েছেন বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আশরাফ আলী।

মেসেঞ্জার/আলমগীর/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700