ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

নীলফামারীতে ডেইলি মেসেঞ্জারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জেলা প্রতিনিধি, নীলফামারী

প্রকাশিত: ২২:৪৪, ২১ মার্চ ২০২৪

নীলফামারীতে ডেইলি মেসেঞ্জারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছবি : মেসেঞ্জার

নীলফামারীতে বর্ণাঢ্য ব্যতিক্রমি আয়োজনের মধ্যে দিয়ে ডেইলি মেসেঞ্জারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। দেশের ঐহিত্যবাহী ইংরেজি গণমাধ্যম ডেইলি মেসেঞ্জার ২১ মার্চ ১ম প্রতিষ্ঠাবর্ষে পদার্পণ করেছে। প্রতিটি পর্যায়ে ডেইলি মেসেঞ্জার নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছে। নানা চড়াই-উৎরাই ও কণ্টকাকীর্ণ পথ অতিক্রম করে ডেইলি মেসেঞ্জার আজ গণমানুষের দর্পণে পরিণত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৫টায় নানা পেশার লোক নিয়ে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ টেলিভিশনে নীলফামারী জেলা প্রতিনিধি ও নীলফামারী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী জেলা প্রেসক্লাবের সভাপতি মঞ্জুরুল আলম সিয়াম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস সমিতির কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সভাপতি ও সাপ্তাহিক নীল চোখের প্রকাশক হাকিম মোস্তাফিজুর রহমান সবুজ, দেশ টিভি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুল বারী, নীলফামারী আইনজীবি বারের সাবেক কার্যনিবাহী সদস্য এ্যাড. মামুনুর রশিদ পাটোয়ারী।

এ সময় উপস্থিত ছিলেন বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি তৈয়ব আলী, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মাহমুদ আল হাসান রাফিন, দৈনিক বাংলার প্রতিনিধি নাসির উদ্দিন শাহ মিলন, যায়যায়দিনের স্টাফ রিপোর্টার এসএ প্রিন্স, মোহনা টেলিভিশনের ময়নুল হক, নীলফামারী বার্তার প্রকাশক ও সম্পাদক শীষ রহমান, ঢাকাপোস্টে প্রতিনিধি শরিফুল ইসলামসহ অন্যান্য গণমাধ্যমের অনেকে

 

মেসেঞ্জার/রিপন/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700