ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

পিকআপ ভ্যান ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১১:০২, ২৬ মার্চ ২০২৪

পিকআপ ভ্যান ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

ছবির ক্যাপশন: দুর্ঘটনায় নিহত শিশু শাওনের আহত বাবা-মায়ের ছবিটি সোমবার রাতে তোলা। ছবি: মেসেঞ্জার

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মুন্সিগঞ্জের সিরাজদিখানে দ্রুতগতির পিকাপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শাওন মন্ডল নামের ৮বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে শিশুটির বাবা-মা ও রিকশাচালক সহ তিনজন। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহাসড়কের কুচিয়ামোড়া এলাকায় পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,নিহত শিশু শাওন মন্ডলকে সঙ্গে নিয়ে নিয়ে একটি অটোরিকশায় সিরাজদিখাঁনের নিমতলা থেকে কুচিয়ামোড়ার দিকে যাচ্ছিল চন্ডিবরদী গ্রামের শইলেন মন্ডল ও মনিকা মন্ডল দম্পতি। এ সময় বিপরীত দিক থেকে আসা মাওয়াগামী একটি দ্রুতগতির পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সাটিকে ধাক্কা দিলে তিন যাত্রী ও চালক সহ গুরুতর আহত হয় চারজন,পরে স্থানীয়রা আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত হয় নিহত শিশু শাওন মন্ডলের বাবা-মা। এ সময় ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানের চালক জহিরুলকে গাড়ি সহ আটক করেছে পুলিশ। 

নিহত শাওন মন্ডল (৮) উপজেলার চন্ডিবরদী গ্রামের দুর্ঘটনায় আহত শইলেন মন্ডল ছেলে বলে নিশ্চিত করে, হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি কাঞ্চন কুমার সিংহ জানান, নিমতলা থেকে একটি অটোরিকশা কুচিয়ামোড়ার দিকে যাচ্ছিল অপর দিক থেকে আশা  মাওয়াগামী একটি পিকআপ ধাক্কা দিলে ঘটনাস্থলে একটি শিশু নিহত হয়। এ ঘটনা তার বাবা ও মা গুরুতর আহত হয়। পিকআপ চালক জহিরুল ও পিকআপটিকে আটক করা হয়েছে। এছাড়া আইনগত প্রক্রিয়া শেষে নিহত শিশু মরদেহ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে আহত অটো রিক্সাচালকের অবস্থা খুব বেশি গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মেসেঞ্জার/ফারদিন

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700