ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

নড়াইলে এতিমদের নিয়ে বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত: ১১:২০, ৩০ মার্চ ২০২৪

নড়াইলে এতিমদের নিয়ে বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

ছবি: মেসেঞ্জার

এতিমদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল করেছেন নড়াইলের লোহাগড়া উপজেলা এবং পৌর বিএনপিসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় লোহাগড়া আদর্শ সরকারি কলেজ সংলগ্ন কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম এবং প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম। সভাপতিত্ব করেন-লোহাগড়া উপজেলা বিএনপির আহবায়ক জিএম নজরুল ইসলাম।

জেলা বিএনপির সহসভাপতি এম জাকারিয়া মাহমুদের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-সহসভাপতি আসাদুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক আলী হাসান, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, এসএম ফেরদৌস রহমান, দপ্তর সম্পাদক টিপু সুলতান, কৃষক দলের খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার সাবেক মেয়র মোস্তফা কামাল মোস্ত, লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিম, লোহাগড়া পৌর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মোল্যা নজরুল ইসলামসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

ইফতার মাহফিলে বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করা হয়। এছাড়া নিহত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এদিকে, মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে খতমে কোরআন ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এই ইফতার মাহফিলে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। দীর্ঘদিন পর নেতাকর্মীদের মিলনমেলা সৃষ্টি হয়।

মেসেঞ্জার/ফরহাদ/ফারদিন

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700