ঢাকা,  বুধবার
০১ মে ২০২৪

The Daily Messenger

আওয়ামী লীগ নেতা সাদরুল খানের উদ্যোগে মেম্বার কল্যাণ পরিষদের ইফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৭, ৩ এপ্রিল ২০২৪

আপডেট: ০০:০৪, ৪ এপ্রিল ২০২৪

আওয়ামী লীগ নেতা সাদরুল খানের উদ্যোগে মেম্বার কল্যাণ পরিষদের ইফতার

ছবি: সংগৃহীত

মৌলভীবাজারের কুলাউড়ায় বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, অবসরপ্রাপ্ত স্কোয়াড্রন লিডার সাদরুল আহমেদ খানের উদ্যোগে মেম্বার কল্যাণ পরিষদের মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তিনি থানা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি আব্দুল লতিফ খানের কনিষ্ঠ পুত্র।

বুধবার (৩ এপ্রিল) আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের আয়োজনে শহরস্থ এক অভিজাত রেস্তোরাঁয় এ মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কুলাউড়া মেম্বার কল্যাণ পরিষদের আহ্বায়ক ফজলুল আউয়ালের সভাপতিত্বে ও ডা. নারায়ণ চন্দ্র দাসের পরিচালনায় এতে বক্তব্য রাখেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, বরমচাল ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আহমদ খান সুইট, কুলাউড়া মেম্বার কল্যাণ পরিষদের সদস্য সচিব আতিকুর রহমান, ইউপি সদস্য নোমান আহমদ সিদ্দিকী, মনু মিয়া, ফাহিম আহমদ, মহিলা সদস্য হাসিনা আক্তার ও আরিফা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে সাদরুল খানের ‘আমার দেখা নয়া চীন’ ভিডিও স্টোরি বুকের মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের অতিথি কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও বরমচাল ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আহমদ খান সুইটসহ অন্যরা। এ ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আবুল কালাম আজাদ।

মেসেঞ্জার/এএইচ

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700