ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

লামার আজিজনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

লামা-আলীকদম প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৩, ৪ এপ্রিল ২০২৪

লামার আজিজনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

ছবি : মেসেঞ্জার

বান্দরবানের লামার আজিজনগর ইউনিয়নে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ওমর ফারুক (১৬) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সে আজিজনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সোলেমান বাজার এলাকার মিজান পাড়ার মোঃ সামছু উদ্দিনের ছেলে এবং চাম্বী উচ্চ বিদ্যালয় কলেজের একাদশ শ্রেণীর ১ম বর্ষের ছাত্র।

বৃহস্পতিবার ( এপ্রিল) রাত ১ টায় বাড়ির পাশে ধান ক্ষেতে তার মরদেহ পাওয়া যায়।

নিহতের পরিবার স্থানীয়রা জানান, বুধবার দিবাগত রাত ৮টায় সে বাড়ি থেকে তারাবি নামাজ আদায় করতে বেরিয়ে যায়। অনেকক্ষণ যাবৎ ফিরে না এলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে। পরে রাত ১টায় বাড়ির পাশের ধানের ক্ষেতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মরে পড়ে থাকলে তার উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় তার মরদেহ দাফন করা হয়েছে।

আজিজনগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানী জানান, রাত ২টা ৩০ মিনিটে ওই এলাকার লোকজন আমাকে ফোন করে বিষয়টি অবহিত করে। তখন আমি চট্টগ্রাম হতে আসছিলাম।

তারপর এই বিষয়ে বিস্তারিত খবরাখবর নিতে স্থানীয় ওয়ার্ড মেম্বার, গ্রাম পুলিশ কয়েকজন ফোন দিই। ৬নং ওয়ার্ড সোলেমান বাজার মিজান পাড়া এলাকায় মোবাইল নেটওয়ার্ক না থাকায় কারো সাথে যোগাযোগ করতে পারিনি। সকাল ১০টায় শুনলাম ৯টায় ওমর ফারুকের মরদেহ বাড়ির পাশে দাফন করা হয়েছে।

তিনি আরো বলেন, প্রথমে কয়েকজন বলেছিল ছেলেটি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে। আবার শুনলাম সন্ধ্যা থেকে ছেলেটি অসুস্থ ছিল। অসুস্থ হয়ে সে মারা গেছে। মূলত সে কি কারণে মারা গেছে, তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হতে পারিনি।

এই বিষয়ে জানতে আজিজনগর পুলিশ ক্যাম্পের আইসি আব্দুর রশিদকে মুঠোফোনে কল করলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

মেসেঞ্জার/রফিকুল/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700