ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

সচেতনতা বৃদ্ধিতে তৎপর লালমনিরহাট জেলা পুলিশ 

লালমনিরহাট প্রতিনিধি 

প্রকাশিত: ১৯:১৯, ৪ এপ্রিল ২০২৪

সচেতনতা বৃদ্ধিতে তৎপর লালমনিরহাট জেলা পুলিশ 

ছবি : মেসেঞ্জার

"ট্রাফিক আইন মেনে চলুন, নিরাপদে বাড়ি ফিরুন" এমন স্লোগান সামনে রেখে লালমনিরহাট জেলা পুলিশের ঈদ উপলক্ষে ট্রাফিক সচেতনতা কর্মসূচির আয়োজনে চালক, যাত্রী ও জনগণের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে শহরের প্রধান প্রধান সড়ক ও বাস পরিদর্শন করে জনসচেতনতা বৃদ্ধি ও যাত্রী-চালক এবং জনগণের মাঝে পুলিশ সেবা পেতে বিভিন্ন বিষয়ে অবগত করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা পুলিশ সুপার জনাব মোঃ সাইফুল ইসলাম পিপিএম সেবা। অতিরিক্ত পুলিশ সুপার জনাব এ কে এম ফয়জুর হক সহ ট্রাফিক ইন্সপেক্টর আশীষ কুমার পাল, ট্রাফিক ইন্সপেক্টর মনির হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর শফিকুর ইসলাম সহ সঙ্গীয় সার্জেন্ট ও কনস্টেবল। 

জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম যাত্রী ও চালকদের মধ্যে মতবিনিময়ে বলেন, জরুরী প্রয়োজনে পুলিশের সহযোগিতা নিতে  ৯৯৯ কল করতে। যাত্রাপথে অন্যের দেয়া কিছু না খেতে। যাত্রী এবং চালকের মধ্যে সমন্বয় করতে ও যাত্রী হয়রানি বন্ধ করতে বলা হয়েছে।

এছাড়াও অতিরিক্ত ভাড়া আদায় থেকে বিরত থাকা সহ সড়কে মোটরসাইকেল ব্যবহারকারী যাত্রীদের করণীয়, সড়কে চলাচলকারী পথচারীদের করণীয়, মোটরযান মালিক ও কন্টাকক্টর দের করণীয়, এমন আরো অনেক গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করা হয়েছে।

মেসেঞ্জার/সাকিব/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700