ঢাকা,  মঙ্গলবার
৩০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন মারা গেছেন

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত: ১৪:০৯, ১৭ এপ্রিল ২০২৪

আপডেট: ১৫:২৭, ১৭ এপ্রিল ২০২৪

নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন মারা গেছেন

ছবি : মেসেঞ্জার

নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকে) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। তিনি বলেন, মঙ্গলবার সন্ধ্যার আগে হৃদরোগে আক্রান্ত হলে শাহীনকে নাটোর সদর হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে রাজশাহীতে পাঠানো হয়। রাজশাহী মেডিকেলে রাত সাড়ে ১০টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শাহীন মৃত্যুবরণ করেন।

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, শাহীন আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবিচল ছিলেন।

শরিফুল ইসলাম শাহীন নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের কৃষ্ণপুর গোয়াল দিঘি গ্রামের মো. জাকির হোসেন ও দেলোয়ারা বেগমের ছোট ছেলে। শাহীন দিঘাপতিয়া পি এন উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস করেন। তিনি রাজশাহী সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।

উল্লেখ্য, সবশেষ ২০২২ সালের ২৪ ফেব্রুয়ারি নাটোর জেলা ছাত্রলীগের ঘোষিত কমিটিতে ফরহাদ বিন আজিজকে সভাপতি এবং সাধারণ সম্পাদক করা হয় শরিফুল ইসলাম শাহীনকে। কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সভাপতি আল নাহিয়ান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য এ কমিটির অনুমোদন দেন।

মেসেঞ্জার/ আরিফুল/শাহেদ

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700