ঢাকা,  বুধবার
০৮ মে ২০২৪

The Daily Messenger

লক্ষ্মীপুরে সর্বজনীন পেনশন স্কিম নিয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:২৫, ২২ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে সর্বজনীন পেনশন স্কিম নিয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

ছবি : মেসেঞ্জার

লক্ষ্মীপুরে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ এপ্রিল) সকালে জেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সুরাইয়া জাহান। এতে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেহের নিগার, জেপি দেওয়ান, সম্রাট খিসা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আমজাদ হোসেন, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস, রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন ইসলাম।

সভায় সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। সময় উপস্থিত সকলে বলেন, আগে পেনশন স্কিম বিষয়ে কিছুটা বিভ্রান্তি ছিল কিন্তু অবহিতকরণ সভার মাধ্যমে বিষয়টি সম্পর্কে স্বচ্ছ ধারণা পেয়েছি। আমরা শীঘ্রই এই পেনশন স্কিম গ্রহণ করবো। এই যুগান্তকারী উদ্যোগ নেয়ার জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীরকে ধন্যবাদ জানাই।

প্রধান অতিথি জেলা প্রশাসক সুরাইয়া জাহান বলেন, সর্বজনীন পেনশন স্কিম বাংলাদেশের সব নাগরিকের টেকসই ভবিষ্যৎ আর্থিক সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় ইচ্ছা তাঁর দূরদর্শী নেতৃত্বের বহিঃপ্রকাশ।

সময় তিনি সবাইকে সর্বজনীন পেনশন স্কিমের আওতায় যে টি স্কিম রয়েছে তাতে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানান।

মেসেঞ্জার/শিবলু/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700