ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

ছেঁড়া নোট না নেওয়ায় ছেলেকে হত্যা, পিতা হাসপাতালে

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৩, ২৪ এপ্রিল ২০২৪

ছেঁড়া নোট না নেওয়ায় ছেলেকে হত্যা, পিতা হাসপাতালে

ছবি : মেসেঞ্জার

ময়মনসিংহের তারাকান্দায় ১০ টাকার ছেঁড়া নোট না নেওয়ায় দোকানি ও তার ছেলেকে ছুরিকাঘাত করা হয়েছে। এতে ঘটনাস্থলে ছেলে নিহত হন ও সংকটাপন্ন অবস্থায় দোকানিকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকায় রেফার্ড করা হয়। 

উপজেলার বানিহালা ইউনিয়নের মাঝিয়ালি বাজারে সাদেক মুন্সির দোকানে (৬২) মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে। তার নিহত ছেলের নাম ইকবাল হোসেন (২২)।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাদেক মুন্সি ছেলে ইকবালকে নিয়ে মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যার পর দোকান করছিলেন।

রাত ৮টার দিকে ওই দোকানে সিগারেট কিনতে যান একই গ্রামের ফারুক মিয়া। সিগারেট কিনে তিনি একটি ১০ টাকার ছেঁড়া নোট দেন। দোকানির ছেলে ইকবাল নোটটি বদলে দিতে বলেন। কিন্তু এতে ফারুক রেগে যান। 

বাগবিতণ্ডার এক পর্যায়ে ফারুক তার ছোট ভাই পারভেজ মিয়াকে ডেকে নেন। পরে কথা কাটাকাটির এক পর্যায়ে পারভেজ তার সঙ্গে আনা ছুরি দিয়ে দোকানের ভেতরেই ইকবালকে এলোপাথাড়ি আঘাত শুরু করেন।

ওই সময় তারা দোকানি সাদেক মুন্সিকেও ছুরিকাঘাত করেন। ঘটনাস্থলেই ইকবাল মারা যান। পরে গুরুতর অবস্থায় সাদেক মুন্সিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর রাত ১০টার দিকে তাকে ঢাকায় রেফার্ড করা হয়।

তারাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী বলেন, দোকানে সিগারেট কিনতে গিয়ে ছেঁড়া টাকা দেওয়া নিয়ে বাগবিতণ্ডার জেরে এই হত্যাকাণ্ড ঘটে।

সাদেক মুন্সির অবস্থাও গুরুতর। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে হেফাজতে নেওয়া হয়েছে। তবে ফারুক ও পারভেজকে এখনো পাওয়া যায়নি।

মেসেঞ্জার/কালাম/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700