ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

আমের লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪২, ২৪ এপ্রিল ২০২৪

আমের লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের কাশিয়ানীতে আম দেওয়ার প্রলোভন দেখিয়ে সাত বছরের এক শিশুকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত শহীদ চৌধুরীকে (৫৮) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে কাশিয়ানী উপজেলার সদর কাশিযানী ইউনিয়নের বরাশুর গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার পিঙ্গলিয়া গ্রাম থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত শহীদ চৌধুরী পিঙ্গলিয়া গ্রামের রওশন চৌধুরীর ছেলে।

কাশিয়ানী থানার ওসি মো. জিল্লুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে অভিযুক্ত শহীদ চৌধুরী ওই শিশুকে আম দেওয়ার কথা বলে ফুসলিয়ে পাশের একটি পাটক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় শিশুটি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে শহীদ চৌধুরী পালিয়ে যায়। পরে শিশুটিকে বাড়িতে নিয়ে যায় স্থানীয়রা।

তিনি আরো জানান, এ ঘটনায় আজ বুধবার ওই শিশুর বাবা বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেন। পরে অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শহীদ চৌধুরীকে পিঙ্গলিয়া গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হবে।

মেসেঞ্জার/বাদল/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700