ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

পৃথক দূর্ঘটনায় মাদ্রাসার শিক্ষার্থীসহ নিহত ৩

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫০, ২৬ এপ্রিল ২০২৪

পৃথক দূর্ঘটনায় মাদ্রাসার শিক্ষার্থীসহ নিহত ৩

ছবি : সংগৃহীত

মানিকগঞ্জে কাভার্ডভ্যান চাপায় দুই সবজি বিক্রেতা ও মাদরাসার ছাদে খেলা করার সময় মাটিতে পড়ে মাহিয়া আক্তার (১৭) নামের ছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের গোলড়া বাসস্ট্যান্ড মানিকগঞ্জ সদর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কাভার্ড ভ্যান দূর্ঘটনায় নিহতরা হলেন- সদর উপজেলার কাটিগ্রাম এলাকার মৃত সাইজুদ্দিনের ছেলে আব্দুস সালাম (৫০) ও একই এলাকার আব্দুস সামাদের ছেলে ছানোয়ার হোসেন (৪৫)।

নিহতরা স্থানীয় কাটিগ্রাম বাজারে সবজির বিক্রি করতেন। এদিকে সদর উপজেলার বাসস্ট্যান্ডের আয়েশা সিদ্দিকা মহিলা মাদরাসায় সকালে ক্লাসের ফাঁকে মাদরাসার ছাদে খেলা করছিল মাহিয়া।

অসাবধানতা বশত সে মাদরাসার ভবনের চার তলা ছাদ থেকে পড়ে যায়। গুরুত্বর অবস্থায় তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিক্যাল কলেজে রেফার্ড করা হয়। ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মারা যাওয়া মাহিয়া মানিকগঞ্জের সিংগাইরের বড় কালিয়াকৈর এলাকার আল মামুনের মেয়ে। সে আয়েশা সিদ্দিকা মহিলা মাদরাসার হেফজ বিভাগের ছাত্রী ছিল।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হাইওয়ে পুলিশ জানায়, গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় একটি কাভার্ডভ্যান ওভারটেক করতে গিয়ে ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুস সালাম নিহত হন।

গুরুতর আহতাবস্থায় ছানোয়ার হোসেনকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুখেন্দু বসু বলেন, কাভার্ডভ্যানটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

মেসেঞ্জার/সামি/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700