ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

পার্টনার শিপে মাদক ব্যবসা!

চাটমোহরে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারি আটক

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৮, ৬ মে ২০২৪

চাটমোহরে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারি আটক

ছবি : মেসেঞ্জার

পাবনার চাটমোহরে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ মানিক চাঁদ নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত গভীর রাতে উপজেলার পাশ্বডাঙ্গা ইউনিয়নের সজনাই এলাকা থেকে তাকে আটক করা হয়। সে ওই গ্রামের আব্বাস সরদারের ছেলে।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে সজনাই গ্রামের আরিফুল ইসলাম নামের জনৈক এক মাদক কারবারি সাথে পার্টনার শিপে ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছিল মানিক চাঁদ। এদের প্রধান টার্গেট ছিল, উঠতি বয়সের কিশোর-তরুণ যুবকরা। ইয়াবায় আসক্ত করে তাদের কাছে বিক্রি করে আসছিল ওই দুই মাদক কারবারি।

বিষয়টি চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানার পর রোববার রাতে ওই দুজনকে ধরতে এসআই সামসুল, এসআই জাহানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালান।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি আরিফুল পালিয়ে গেলেও ধরা পড়েন মানিক চাঁদ। পরে তল্লাশি করে ঘরের বেড়ার মধ্যে লুকিয়ে রাখা দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে।

সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, মাদকের করাল গ্রাস থেকে সমাজকে রক্ষা করতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। আটক মাদক কারবারিকে সোমবার জেলহাজতে পাঠানো হয়েছে। অপরজনকে আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

মেসেঞ্জার/পবিত্র/আপেল

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768