ঢাকা,  শুক্রবার
১০ মে ২০২৪

The Daily Messenger

ভোট হচ্ছে কাল, ৫টি ইউপি নির্বাচনী প্রস্তুতি সম্পন্ন

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৯, ২৭ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:৪৭, ২৭ এপ্রিল ২০২৪

ভোট হচ্ছে কাল, ৫টি ইউপি নির্বাচনী প্রস্তুতি সম্পন্ন

ছবি : মেসেঞ্জার

লক্ষ্মীপুরের ৫টি ইউপিতে নির্বাচনের সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। শনিবার (২৭ এপ্রিল) বিকেলে উপজেলা নির্বাচন কার্যালয় থেকে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী মালামাল। তবে ব্যালট পাঠানো হবে রবিবার সকালে।

আগামীকাল (রবিবার) সকাল ৮টা ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে চেয়ারম্যান পদে ২৮ জন মেম্বার পদে ২২৫ জন সংরক্ষিত মহিলা ৬৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে ভোটগ্রহণ হবে ৪৬টি কেন্দ্রে, ভোটাধিকার প্রয়োগ করবেন ১লক্ষ ২২ হাজার ৯২৮ জন ভোটার। লক্ষ্মীপুর জেলা নির্বাচনের কর্মকর্তা মুহাম্মদ শফিকুর রহমান বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

৫টি ইউপিতে প্রিজাইডিং কর্মকর্তা ও পোলিং কর্মকর্তার পাশাপাশি ১০জন র্নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, আনসার র‌্যাব ও  বিজিবি মোতায়েন করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে ভোট গ্রহণের আনুষঙ্গিক সবকিছু পাঠিয়ে দেওয়া হয়েছে।

আগামীকাল সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। প্রসঙ্গত: সীমানা নির্ধারণ ও মামলা জটিলতার কারনে ভোট হয়নি ১৩ বছরেও বেশি সময়। এতে করে ভোটারধিকার প্রয়োগ ও নাগরিক সেবা থেকে বঞ্চিত হয়েছিল স্থানীয়রা। সম্প্রতি সমস্যা সমাধান করে তফসিল ঘোষনা করেন নির্বাচন কমিশন।

মেসেঞ্জার/শিবলু/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700